শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১১:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যুব অধিকার পরিষদ রাজাপুর উপজেলার আহব্বায়ক নাসির উদ্দিন সদস্য সচিব রেজাউল করিম রাজু

যুব অধিকার পরিষদ রাজাপুর উপজেলার আহব্বায়ক নাসির উদ্দিন সদস্য সচিব রেজাউল করিম রাজু

ঝালকাঠি প্রতিনিধিঃ
তারুণ্য অধিকার সমৃদ্ধি বাংলাদেশ যুব অধিকার পরিষদ ঝালকাঠির রাজাপুর উপজেলা শাখার সার্বিক কার্যক্রম এগিয়ে নেয়ার জন্য আগামী ছয় মাসের জন্য নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।
আজ বৃহস্পতিবার (৬জানুয়ারি) দুপুর সাড়ে ১১টায় রাজাপুর উপজেলায় মায়ের দোয়া কমিউনিটি সেন্টারে ঝালকাঠি জেলা যুব অধিকার পরিষদের আহব্বায়ক সৈয়দ রাসেল মুন উপস্থিত থেকে এ কমিটি ঘোষনা দেন।
নবগঠিত কমিটিতে রাজাপুর উপজেলার যুব অধিকার পরিষদ এর আহব্বায়ক মোঃ নাছির উদ্দিন, যুগ্ন আহবায়ক মোঃ রেজাউল করিম রাজু, মোঃ মাহামুদ হাসান, মোঃ গোলাম মোস্তফা, মোঃ জসিম উদ্দিন, মোঃ রাসেল, সদস্য সচিব মোঃ রেজোওয়ান হোসেন, যুগ্ম সদস্য সচিব মোঃ ইমরান খান, মোঃ রিয়াদ হোসেন, মোঃ রুবেল তালুকদার, মোঃ সোলায়মান হোসেন, মোঃ জনি খান, কার্যনির্বাহী সদস্য মোঃ ওসমান, মোঃ আবু ছালেহ, মোঃ আঃ আলিম, মোঃ আরিফ কেওতা, মোঃ কালাম হোসেন, মোঃ রাকিব ফরাজি, মোঃ ওমর ফারুক, মোঃ মিজানুর রহমান, মোঃ সোহেল, মোঃ স্বপন, মোঃ রাজিব মোল্লা প্রমূখ।
নতুন কমিটির আহব্বায়ক মোঃ নাছির উদ্দিন বলেন, বাংলাদেশ যুব অধিকার পরিষদ ঝালকাঠি জেলা কমিটি আমাকে এতবড় একটা দায়িত্ব দিয়েছে এর জন্য আমি জেলা যুব অধিকার পরিষদের সবাইকে ধন্যবাদ জানাই। আমি ছাত্র নেতা গণঅধিকার পরিষদের সদস্য সচিব সাবেক ভিপি নুরুলর হক নুর ভাইয়ের আদর্শকে সঙ্গী করে তার স্বপ্ন বাস্তবায়নে সকল কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রাখবো।
এব্যাপারে ঝালকাঠি জেলা যুব অধিকার পরিষদের আহব্বায়ক সৈয়দ রাসেল মুন বলেন, আমাদের দলের জন্য যারা শ্রম দিয়েছে, ত্যাগ করেছে, দলের প্রতি যাদের ভালোবাসা আছে তাদের বেছে বের করে কমিটিতে যোগ্যতা অনুযায়ী অন্তর্ভুক্ত করেছি। আশাকরি আমাদের বিশ্বাসের মূল্যায়ন করে দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে নতুন কমিটি।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana