শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
যাত্রীবাহী লঞ্চ চরে আটকে যাত্রীদের চরম দুর্ভোগ

যাত্রীবাহী লঞ্চ চরে আটকে যাত্রীদের চরম দুর্ভোগ

ঝালকাঠি প্রতিনিধিঃ 
ঝালকাঠির রাজাপুরে যাত্রীবাহী ঢাকাগামী  “অভিযান-১০” নামের লঞ্চটি চরে আটকে যায়|এতে লঞ্চে থাকা ৪৩৪ জন যাত্রী চরম দুর্ভোগে পড়ে। শুক্রবার ভোররাতে উপজেলার বড়ইয়া ইউনিয়ন চরপালট গুচ্ছগ্রাম সংলগ্নে এ ঘটনা ঘটে। যাত্রীদের অভিযোগ নিজ খরচেই তাদের গন্তব্যে যেতে হয়। আর এদিকে লঞ্চ কর্তৃপক্ষের দাবী যাত্রীদের ভাড়ার টাকা ফেরত দিয়ে ট্রলারে করে প্রত্যেক যাত্রীকে তাদের গন্তব্যে পৌছে দেয়া হয়েছে।
লঞ্চে থাকা যাত্রীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা অভিযান-১০ ও শাহরুখ-২ লঞ্চ পাশাপাশি চালিয়ে পাল্লাদিয়ে বরগুনা যাচ্ছিল।ঘটনা স্থলে এসে শাহরুখ-২ লঞ্চ কে পাশ কাটিয়ে পেছনে ফেলে উঠার সময় অভিযান-১০ লঞ্চটি ডুবো চরে উঠিয়ে দেয়। অনেক চেষ্টা করেও লঞ্চটি নামানো যায়নি।লঞ্চ কর্তৃপক্ষ যাত্রীদের জন্য ব্যবস্থা করবে করবে বলে সময় পার করে। পরে সকাল হলে যাত্রীরা যে যার মত করে নিজ নিজ খরচে তাদের গন্তব্যে চলে যায়।
অভিযান- ১০ এর মাস্টার মো. মাসুদ আলম জানায়, জোয়ারের পানিতে নদী ও চর একই রকম ছিল কিছু বুঝে উঠার আগেই লঞ্চটি ডুবো চরে উঠে যায়। যাত্রীদের ভাড়ার টাকা ফেরত দিয়ে সকালে ট্রলার  ভাড়া করে যাত্রীদের গন্তব্যে পৌছে দেয়া হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana