মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিডিয়া কর্মীদের সাথে বন্ধূত্বের সম্পর্ক রেখে কাজ করতে চাই – ঝালকাঠির নবাগত পুলিশ সুপার

মিডিয়া কর্মীদের সাথে বন্ধূত্বের সম্পর্ক রেখে কাজ করতে চাই – ঝালকাঠির নবাগত পুলিশ সুপার

ডেস্ক রিপোর্ট:

‘সাংবাদিক আর পুলিশ একই সুতায় গাঁথা। উভয়ই ভিন্ন ভিন্ন জায়গায় থেকে দেশের জন্য কাজ করে। সাংবাদিকরা অপরাধ তুলে ধরে আর পুলিশ অপরাধ দমনে কাজ করে। ঝালকাঠি শান্তি প্রিয় জায়গা, সরকার আমাকে মানুষের সেবা দিতে এখানে পাঠিয়েছে, আমি আমার কাজে মিডিয়া কর্মীদেরকে পাশে নিয়ে কাজ করতে চাই।’ ঝালকাঠিতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল একথা বলেন।

তিনি আরো বলেন, ‘সন্ত্রাস ও মাদক এর বিরুদ্ধে অভিযান চলমান থাকবে, তবে সাংবাদিকদের সার্বিক সহযোগীতা চাই। পুলিশের চেয়ে সাংবাদিকদের সোর্স বেশি থাকে।’ বৃহস্পতিবার বিকেল ৪ টায় পুলিশ অফিসের সভাকক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় গনমাধ্যম কর্মীদের সাথে নবাগত পুলিশ সুপারের এটাই প্রথম সৌজন্য সাক্ষাত।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. মইনুল হক, অতিরিক্ত পুলিশ সুপার সংকর কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার প্রশান্ত কুমার দে এবং সদর থানার অফিসার ইনচার্জ খলিলুর রহমান। নবাগত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল’র বাড়ী টাঙ্গাইলের বাসাইল উপজেলায়। তিনি চট্টগ্রামের ফৌজদার হাট ক্যাডেট কলেজ থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাশ করে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সর্ম্পক বিভাগ নিয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেন।

২৭তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০০৮ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এএসপি পদে যোগ দেন। চাকুরি জীবনের তিনি বেশি ভাগ সময় কাজ করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশে। এডিসি রমনা, এডিসি তেজগাঁও, এডিসি লালবাগ এবং কক্সবাজারে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana