শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৯:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজাপুরে নতুন নিয়োগপ্রাপ্ত প্রাথমিক শিক্ষকদের সংবর্ধনা ঝালকাঠির বাসন্ডা ব্রিজটি যেন মরণ ফাঁদ! জেকেআরএন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বার্ষিক মেধাবৃর্ত্তি প্রদান নলছিটিতে সড়ক দূর্ঘটনায় শিশু নিহত ঝালকাঠিতে বিতর্কিত পাঠ্যক্রম বাতিলের দাবিতে মানববন্ধন কাঠালিয়ায় বিতর্কিত পাঠ্যক্রম বাতিল ও প্রনয়ণে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন ঝালকাঠিতে বিএনপির গণতন্ত্র হত্যা দিবস পালিত ঝালকাঠিতে ইয়াস এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শিক্ষা উপকরণ উপহার স্বপ্নের আলো ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ কাঠালিয়ায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর বরিশাল’র রাজাপুরে পরিদর্শন

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর বরিশাল’র রাজাপুরে পরিদর্শন

ঝালকাঠ প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে বড়ইয়া ডিগ্রি কলেজে  (২৫ সেপ্টেম্বর’২১) শনিবার সকাল১০টায় আকস্মিক পরিদর্শনে আসেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তর বরিশাল অঞ্চলের শিক্ষাওগবেষণা কর্মকর্তা মোঃ রাসেল খান।
এ সময় কলেজের উপাধ্যক্ষ গাজী জসীমউদ্দীনসহ সকল শিক্ষকগন উপস্থিত ছিলেন। পরিদর্শনকালে তিনি করোনা কালিন সময়ে সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি ও শর্ত সাপেক্ষে একাদশ-দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের উপস্থিতি এবং শ্রেণি কক্ষে পাঠদান কার্যক্রমসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে তথ্যসংগ্রহ করেন এবং শ্রেণি কক্ষ পরিদর্শন করে শিক্ষার্থীদের সাথে করোনা ও পাঠদান সম্পর্কিত বিষয়ে আলোচনা করেন।
পরে উপস্থিত সকল শিক্ষকদের সাথে  মতবিনিময় সভায় মিলিত হন এবং শিক্ষক-শিক্ষার্থীদের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করেন। আকস্মিক পরিদর্শনে এসে তিনি সন্তোষ প্রকাশ করেন।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana