মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ভান্ডারিয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার

ভান্ডারিয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার

ভান্ডারিয়া প্রতিনিধিঃ

পিরোজপুরের ভান্ডারিয়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ মামলার পলাতক আসামী আবুল কালাম (৩৫) কে আটক করেছে বরিশাল র‌্যাব-৮। শনিবার রাত ৯ টার দিকে উপজেলার লিয়াকত মার্কেটের পশ্চিম পার্শে আসামীর খালু আব্দুল হাই শরীফের বাড়ি থেকে তাকে আটক করে ভান্ডারিয়া থানায় হস্তান্তর করা হয়।

জানাযায়, উপজেলার রাজপাশা গ্রামের মো. এছাহাক আলীর ছেলে আবুল কালাম একই এলাকার ৭ম শ্রেণীতে পড়ুয়া এক মাাদ্রাসা ছাত্রীকে গত ১০ ফেব্রুয়ারি তার ফাঁকা বাড়ীতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এরপরে তাকে টাকা পয়সা ও বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। এতে মেয়েটি অন্তসত্ত্বা হয়ে পড়ে। গত ৩ জুলাই মেয়েটি অসুস্থ্য হয়ে পড়লে ঘটনা যানাযানি হয়। পরে একটি বেসরকারী ক্লিনিকে পরীক্ষা নিরিক্ষার পরে জানাযায় সে ৬ মাসের অন্তসত্ত্বা। এঘটনায় ২১ জুলাই বৃহস্পতিবার রাতে আবুল কালাম কে আসামী করে ভান্ডরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন মেয়েটির পিতা।

সেই মামলার পর থেকে ধর্ষক আবুল কালাম পলাতক থাকায় শনিবার রাত ৯ টার দিকে উপজেলার লিয়াকত মার্কেটের পশ্চিম পার্শে আসামীর খালু আব্দুল হাই শরীফের বাড়ি থেকে তাকে আটক করে র‌্যাব ৮ এর একটি টিম। আটকের পর আসামীকে ভান্ডারিয়া থানায় হস্তান্তর করা হয়।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জনান, র‌্যাব- ৮ আসামী আবুল কালাম কে গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে। আগামীকাল রবিবার তাকে আদালতে প্রেরণ করা হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana