শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার ট্রলার ডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১৯

ব্রাহ্মণবাড়িয়ার ট্রলার ডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১৯

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যাত্রীবোঝাই ট্রলারের সঙ্গে বালুবোঝাই ট্রলারের সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৯ জনে দাঁড়িয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধারে অভিযান চালাচ্ছে।

বিজয়নগর থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মোহাম্মদ হাছান ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম ১৭ জনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তাঁরা জানিয়েছেন, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে শুক্রবার (২৭ আগস্ট) বিকেল সোয়া ৫টার দিকে উপজেলার লইছকা বিলে এই ঘটনায় যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়। এ ঘটনায় বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।

ট্রলারের যাত্রী আঁখি আখতার জানান, ট্রলারটি বিজয়নগরের চম্পকনগর থেকে বিকেল সাড়ে ৪টায় অন্তত ৭০ জন যাত্রী নিয়ে ছেড়ে আসে। তিনি বলেন, এই নৌকায় আমি, আমার ছেলে, ভাশুরের ছেলে ও শাশুড়ি ব্রাহ্মণবাড়িয়ায় আসছিলাম। পথে একটি বালু বোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষ হলে যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়। আমি সাঁতরে উঠতে পারলেও আমার ছেলে, ভাশুরের ছেলে ও শাশুড়ির এখনও সন্ধান পাইনি।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana