মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বেতাগী আ’লীগ নেতার বক্তব্যে কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের ক্ষোভ ও প্রতিবাদ

বেতাগী আ’লীগ নেতার বক্তব্যে কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের ক্ষোভ ও প্রতিবাদ

বার্তা ডেস্ক:

বরগুনার বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকানের একটি অগণতান্ত্রিক ও অশালিন বক্তব্যের তীব্র প্রতিবাদ ও চরম ক্ষোভ প্রকাশ করেছেন ঝালকাঠির কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগ।

গতকাল বুধবার দুপুরে এক সভায় ঝালকাঠির কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদার এবং উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির বরগুনার বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকানের অগণতান্ত্রিক ও মিথ্যা বক্তব্যের তীব্র প্রতিবাদ এবং এর সুষ্ঠু বিচারের দাবী জানিয়েছেন।

গত ৩ সেপ্টেম্বর শনিবার বেতাগী উপজেলার সদর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু উপজেলা অডিটরিয়ামে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে বরগুনার বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান ঝালকাঠির কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগ সহ আশেপাশের তিনটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদকদের সম্পর্কে দলীয় কমিটি গঠন ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা এবং শালিস ব্যবস্থায় নেতাদের অর্থের গ্রহনের অভিযোগ করে বক্তব্য দেন। সভায় বক্তব্য দিতে নেতাদের টাকা দেওয়া লাগে এমনও মন্তব্য করেন তিনি। তার এ বক্তব্য ইলেকট্রনিক্স, প্রিন্ট, ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচার হয়েছে। কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগকে জড়িয়ে এ ধরনের বক্তব্য দেওয়ায় উপজেলা আওয়ামী লীগের ভিতর চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির ক্ষোভ প্রকাশ করে বলেন, বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান সাহেবের মত একজন নেতা দলীয় সম্মেলনে দাড়িয়ে, কোন তথ্য প্রমান ছাড়া এ ধরনের বক্তব্য দিবেন তা আশা করিনি। তিনি এ বক্তব্য দিয়ে দলীয় শৃংখলা ভঙ্গ করেছেন। তার বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ ব্যাপারে কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদার বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যমত সদস্য ১৪ দলের সমন্বয়ক ও সাবেক শিল্প ও খাদ্যমন্ত্রী আলহাজ¦ আমির হোসেন আমুর নেতেৃত্বে সম্মেলনের মাধ্যমে কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। গণতান্ত্রিকভাবে ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীর নাম কেন্দ্রে পাঠনো হয়েছে। এখানে অর্থের কোন লেনদেন হয়নি। কোন ধরনের তথ্য প্রমাণ ছাড়া এ ধরনের বক্তব্য দেওয়া মানহানিকর। তিনি এব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট এহেন বক্তব্যের সুষ্ঠ বিচারের দাবী জানান।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana