শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
বেতাগীতে অগ্নিকাণ্ডে শ্যামলালের সর্বস্ব পুড়ে ছাই

বেতাগীতে অগ্নিকাণ্ডে শ্যামলালের সর্বস্ব পুড়ে ছাই

অনলাইন ডেস্ক:

বরগুনার বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নের ফুলতলা গ্রামে অগ্নিকাণ্ডে ১টি পরিবারের সর্বস্ব পুড়ে গেছে। প্রাথমিকভাবে ক্ষতির পরিমাণ নিরুপণ করা হয়েছে প্রায় ১০ লাখ টাকা।

জানা যায়, শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার ওই গ্রামের শ্যামলাল মৃধার ঘরের বৈদুৎতিক লাইন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। নিমিষে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়লে তার টিন সেডের ঘর, নগদ ৪ লাখ টাকা, ধান-চাল ৪০ মণ, দেড় মণ করে মুগ ডাল ও বাদাম, কাপড় ও বাসনসহ ভস্মীভূত হয়। ইউপি চেয়ারম্যান নওয়াব হোসেন নয়ন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খবর পেয়ে বেতাগী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছলেও এর আগেই গ্রামবাসীরা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত শ্যামলাল মৃধা জানান, অগ্নিকাণ্ডে তার সর্বস্ব পুড়ে গেছে। তবে শত্রুতাবশত কেউ আগুন দিয়েছে বলে দাবি স্থানীয়দের।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana