শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
বরগুনা-২ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট জাবির

বরগুনা-২ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট জাবির

বরগুনা-২ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট জাবির

শাকিল আহমেদ, বামনা ( বরগুনা) প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে উপলক্ষে সরগরম হয়ে উঠেছে সম্ভাব্য প্রার্থীরা। বিভিন্ন স্থানে জন সমাভেসের মাধ্যমে নিজেদের প্রার্থিতা জানান দিচ্ছে ভোটারদের কাছে।

বৃহস্পতিবার বেলা এগারোটায় বরগুনার পাথরঘাটা প্রেসক্লাবে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট জাবির হোসেন সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। এসময় তার সহধর্মিণী এড্যভোকেট নাজমুন নাহার রনি উপস্থিত ছিলেন।

সাংবাদিক মির্জা শহিদুল ইসলাম খালেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিন সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠান শুরু হয়।

জাবির হোসেনের পাথরঘাটা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধুর একান্ত সহচর মরহুম আব্দুল মজিদ মিয়ার ছেলে।

এর আগে বরগুনা-২ আসনের আওতায় পাথরঘাটা, বামনা ও বেতাগীর তৃনমুল নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগ করেছেন।

তিনি আরো জানান, আমি এই আসন থেকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে দেশের দ্বিতীয় বৃহত্তম মৎস্য বন্দরকে আধুনিকায়নসহ ইলিশ গবেষণা ইনস্টিটিউট স্থাপন করা হবে। এছাড়াও বরগুনা -২ আসনকে একটি পর্যটন জোন হিসেবে গড়ে তুলে দেশের অর্থনৈতিক উন্নয়নে সর্বোচ্চ ভূমিকা রাখবে।

অনুষ্টানে বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন খান ও অমল তালুকদার। স্হানীয় প্রিন্ট, ইলেকট্রনিক অনলাইন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

জাবির হোসেন জানান, আমি ২০১৮ সালের সংসদ নির্বাচনে ও দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলাম। তখন আমাকে বঞ্চিত করে যাকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে তার পক্ষে কাজ করে তাকে বিজয়ী করেছি। তাই আমি মুক্তিযুদ্ধের স্বপক্ষের বিধায় আমার স্থান থেকে আমি এবারও দলীয় মনোনয়ন প্রত্যাশী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana