শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
বন্যার পানিতে খেলতে গিয়ে শিশুর মৃত্যু

বন্যার পানিতে খেলতে গিয়ে শিশুর মৃত্যু

ঝালকাঠির রাজাপুরে বন্যার পানিতে খেলতে গিয়ে মো. সিয়াম (৭) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।

আজ বুধবার বিকেলে উপজেলা সদরের মেডিক্যাল মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সিয়াম উপজেলার পিংড়ি গ্রামের মো. ফারুক হাওলাদারের ছেলে।

সিয়ামের বাবা ফারুক হাওলাদার জানান, ব্যবসার সুবাদে মেডিক্যাল মোড় এলাকার ভাড়া বাসায় থাকতেন। আজ বুধবার দুপুরে বাসার পাশে ফসলের মাঠে বন্ধুদের সঙ্গে বন্যার পানিতে খেলা করছিল সিয়াম। ফসলের মাঠের মধ্যে একটি ছোট পুকুর ছিল। সেখানে বন্যার পানি উঠে ফসলের মাঠ ও পুকুর একাকার হয়ে যায়।

ফসলের মাঠে হাঁটু সমান পানি থাকলেও পুকুরের পানির গভীরতা বেড়ে যায়। তাই ধারণা করা হচ্ছে, খেলতে খেলতে মাঠ ভেবে পুকুরের পানিতে পরে যায় সিয়াম। দুপুরে বাসায় না ফেরায় খোঁজাখুঁজির এক পর্যয়ে বিকাল ৩টার দিকে মাঠের মাঝের পুকুরে ভাসমান অবস্থায় পাওয়া যায় সিয়ামকে। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana