শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কাঠালিয়ায় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত কাঠালিয়ার চেঁচরী রামপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত রাজাপুরে শ্রী কৃষ্ণের ৫২৪৮ তম জন্মাষ্টমী উদযাপন রাজাপুরে মসজিদ কমিটির সহ-সভাপতি কর্তৃক অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক লাঞ্চিত কাঠালিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান কাঠালিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত কাঠালিয়ায় খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত বিএনপির আয়োজনে ঝালকাঠিতে দোয়া মুনাজাত অনুষ্ঠিত বরগুনায় ছাত্রলীগকে লাঠিপেটা কেন, জানতে তদন্ত কমিটি
বন্যার্তদের পাশে বাংলাদেশ কম্পিউটার সোসাইটি

বন্যার্তদের পাশে বাংলাদেশ কম্পিউটার সোসাইটি

বার্তা ডেস্কঃ 
তথ্যপ্রযুক্তি পেশাজীবীদের প্রাচীন ও শীর্ষ সংগঠন বাংলাদেশ কম্পিউটার সোসাইটি (বিসিএস) এর উদ্যোগে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার ও বিশ্বম্ভরপুর দুটি উপজেলায় বন্যার্তদের ক্রাণ বিতরণ করা হযেছে।
গত রবিবার (২৬জুন) বন্যায় ভুক্তভোগী প ১ হাজার ২শত পরিবারের মাঝে ত্রাণ বিতরন করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো চাল ডাল তৈল আলু লবণ ও শুকনা খাবার।
বাংলাদেশ কম্পিউটার সোসাইটির  জেনারেল সেক্রেটারী আবদুর রহমান খান জিহাদ বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের সহযোগিতায় সমাজের বিত্তবানসহ সকলের এগিয়ে আসা উচিৎ। জাতীয় দুর্যোগ মোকাবেলায় সকলকে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে দেশ অনেক দূর এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস।
বিসিএস এর কাউন্সিলর ও ত্রাণ কমিটির সদস্য মোঃ জারাফাত ইসলাম বলেন, মনুষ্যত্ববোধ থেকেই বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।  আর এ কারণের বিসিএস সংগঠান ও এর সদস্যরা সব সময়ই প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্তদের পাশে দাড়ানোর চেষ্টা করে। কারণ  অসহায় বিপদগ্রস্ত মানুষের জন্য কাজ করার অনুভূতিটাই আলাদা। এতে অন্য রকমের আনন্দ রয়েছে।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিসিএস এর সদস্য আব্দুল মতিন এবং সহকারী ব্যবস্থাপক জিয়াউর রহমান প্রমুখ।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana