মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৯ অপরাহ্ন

বঙ্গবন্ধুর আত্মস্মীকৃত খুনিদের বিচার হয়েছে এখন মদতদাতাদেরও বিচার করতে হবে

বঙ্গবন্ধুর আত্মস্মীকৃত খুনিদের বিচার হয়েছে এখন মদতদাতাদেরও বিচার করতে হবে

ঝালকাঠি প্রতিনিধি:

১৪ দলের সমস্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, বঙ্গবন্ধুর আত্মস্মীকৃত খুনিদের বিচার হয়েছে কিন্তু মদতদাতাদের বিচার হয়নি। এখন মদদতাতাদেরও বিচারের আওয়াতায় আনতে হবে।

জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার বেলা ১১ টায় ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালি সংযুক্ত থেকে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, আওযামী লীগ সরকারই প্রথম জনগনের খাদ্য বস্ত্র শিক্ষা চিকিৎসা ও বাসস্থানের নিশ্চিয়তা দিতে সক্ষম হয়েছে। ২১ আগষ্ট হামলা প্রসঙ্গে আমির হোসেন আমু বলেন, তখন খালেদা জিয়া ও তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী বাবরের নির্দেশেই এ হামলা সংগঠিত হয়েছিলো।

টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোনের তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল।

বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তরুন কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক খসরু নোমান, সদর উপজেলা সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ ও জেলা যুবলীগের আহবায়ক রেজাউল করিম জাকির। আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana