শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় ঝালকাঠির বিএনপি নেতার বিরুদ্ধে মামলা

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় ঝালকাঠির বিএনপি নেতার বিরুদ্ধে মামলা

ঝালকাঠি প্রতিনিধিঃ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে পোস্ট দেয়ার অভিযোগে বিএনপি নেতা রফিকুল ইসলাম জামালের বিরুদ্ধে ঝালকাঠির রাজাপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

অভিযুক্ত জামাল জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ২০০৮ সালে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে সংসদ সদস্য পদে বিএনপি মনোনিত প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করে পরাজিত হন।

বুধবার রাতে রাজাপুর শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ সাব্বির খান বাদি হয়ে এ মামলাটি (নং-৩) দায়ের করেন।

মামলার বরাদ দিয়ে রাজাপুর থানার ওসি (তদন্ত) অনিমেষ মন্ডল  জানান, রফিকুল ইসলাম জামাল তার নিজ ফেসবুক আইডি থেকে গত ৪ জুলাই রাত ১০ টা ৩১ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বাংলাদেশের বিশিষ্ট রাজনীতিবিদদের জড়িয়ে রাষ্ট্রের ভাবমূর্তি ও সম্মান ক্ষুন্ন করার লক্ষে বিভ্রান্তি ছড়ানোর উদ্দেশ্যে মিথ্যা ও মানহানিকর তথ্য প্রচার করেন।

এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫(২) ২৯(১)/৩১(২) ধারায় এ মামলা রেকর্ড করা হয়েছে। আসামীকে গ্রেপ্তারে চেষ্টা চলছে, বলেন এ পুলিশ কর্মকর্তা।

এ ব্যপারে বিএনপি নেতা রফিকুল ইসলাম জামালের সাথে কথা বলতে চাইলে ব্যবহৃত মুঠোফোনে ফোন দিলে  তা বন্ধ পাওয়া যায়।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana