মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পরীক্ষার্থীদের সহযোগিতার অপরাধে দুই মাদ্রাসা শিক্ষককে জরিমানা

পরীক্ষার্থীদের সহযোগিতার অপরাধে দুই মাদ্রাসা শিক্ষককে জরিমানা

পরীক্ষার হলে অবৈধভাবে ঢুকে পরীক্ষার্থীদের সহযোগিতা করার অপরাধে ঝালকাঠির নলছিটিতে দুই মাদ্রাসা শিক্ষককে আটক করে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ শনিবার মাদ্রাসার গনিত পরীক্ষা চলাকালে নলছিটি বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার এ জরিমানা করেন।

অভিযুক্তরা হলেন নলছিটি ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার গণিতের শিক্ষক মো. মাইনুল ইসলাম ও তিমিরকাঠি মাদ্রাসার গণিতের শিক্ষক মো. মিরাজ হোসেন। অভিযুক্তরা তাদের ভুল স্বীকার করে আগামীতে এ ধরণের কাজ না করার অঙ্গীকার করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার জানান, মাদ্রাসার গণিত পরীক্ষা চলাকালে দুইজন মাদ্রাসা শিক্ষক অবৈধভাবে কেন্দ্রে প্রবেশ করেন। তাদের কেন্দ্রে দায়িত্ব না থাকা সত্তে¡ও তাঁরা নলছিটি ইসলামিয়া ফাজিল মাদ্রাসার পরীক্ষার্থীদের গণিত লিখে সহযোগিতা করেন। এতে অন্য মাদ্রাসার পরীক্ষার্থীকে বিব্রতকর অবস্থায়ও পড়তে হয়েছে। পরিদর্শনে গিয়ে ভ্রাম্যমাণ আদালত তাদের দেখতে পায়। তাই পাবলিক পরীক্ষা (অপরাধ) আইন অনুযায়ী দুই শিক্ষককে আটক করে জরিমানা করা হয়েছে।

নলছিটি ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার গণিতের শিক্ষক মো. মাইনুল ইসলাম শহরের নান্দিকাঠি এলাকার বাসিন্দা এবং তিমিরকাঠি মাদ্রাসার গণিতের শিক্ষক মো. মিরাজ হোসেন বরিশাল সদরে থাকেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana