শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতির সঙ্গে আইজিপি বেনজীরের বিদায়ী সাক্ষাৎ কাঠালিয়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচা গুরুতর আহত বরিশাল বিভাগীয় সরকারি গণগ্রন্থাগারের পুরস্কার পেলেন কবি হেলেন রহমান কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান প্রধানমন্ত্রীর জন্মদিনে অসহায়দের দ্বারে মানবিক খাবারের গাড়ি কাঠালিয়ায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত কাঠালিয়া উপজেলা সামাজিক-সম্প্রীতি কমিটির সভা কাঠালিয়ায় খাল ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ কাঠালিয়ায় মটর সাইকেল দূর্ঘটনায় দাখিল পরীক্ষার্থী নিহত, আহত-১ কাঠালিয়ায় শারদীয় দুর্গাপূজায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে প্রস্তুুতি সভা
নির্বাচন পরবর্তী সহিংসতা : কাঠালিয়ায় ইউপি চেয়ারম্যানসহ তিন জনের বিরুদ্ধে মামলা

নির্বাচন পরবর্তী সহিংসতা : কাঠালিয়ায় ইউপি চেয়ারম্যানসহ তিন জনের বিরুদ্ধে মামলা

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিনের ৭নং ওয়ার্ডের পরাজিত মেম্বর প্রার্থী ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্র্থী (আনারস) তরিকুল ইসলাম বুলবুলের সমর্থক ফয়সাল খানকে(৪৯) পিটিয়ে রক্তাক্ত জখম করার ঘটনায় মামলা হয়েছে।  মঙ্গলবার (৮জুলাই) রাতে মো. ফয়সাল খান বাদী হয়ে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. মাহমুদ হোসেন রিপনসহ ৩জনকে আসামি করে কাঁঠালিয়া থানায় এ মামলা করেন।

মামলায় প্রধান আসামি করা হয়েছে চেয়ারম্যানের ছোট ভাই মো. রেজাউল করিম(৪৫)। চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন করা হয় ২নং আসামি। এবং অপর আসামি চেয়াম্যার রিপনের চাচাতো ভাই মো. হারুন খলিফা। মামলার বাদি ফয়সাল খান চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন ও রেজাউল করিমের আপন খালত ভাই।

শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন জানান, মারামারি ঘটনার সময় আমি উপস্থিত ছিলাম না। ঘটনার পর আমি উভয়কে ডেকে মিমাংসার চেস্টা করেছি। আমি আওয়ামী লীগ মনোনয়ন নিয়ে ৩বার বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। এছাড়া একাধিকবার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। একটি কুচক্রি মহল আমাকে জড়িয়ে আমার নামে মিথ্যা মামলা করেছেন। আমাকে হেয় প্রতিপন্ন ও হয়রানি করার উদ্দেশ্যেই এই মামলা। আমি এ মামলার প্রতিবাদ করছি।

কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, মারামারির ঘটনায় শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান, তার ভাই ও অন্য একজনসহ তিন জনের নামে মামলা হয়েছে। আইগত প্রক্রিয়া অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ৩জুলাই সন্ধ্যায় উপজেলার সেন্টারের হাট বাজারে শৌলজালিয়া ইউনিনের ৭নং ওয়ার্ডের পরাজিত মেম্বর প্রার্থী ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্র্থী তরিকুল ইসলাম বুলবুলের সমর্থক ফয়সাল খানের সাথে চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপনের ছোট ভাই রেজাউল করিমের সাথে কথাকাটাকাটির ও মারধরে ঘটনা ঘটে । এতে ফয়সাল খানের মাথায় রক্তাক্ত জখম হয়। ওই দিনই আহত অবস্থায় ফয়ষালকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana