শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
নলছিটি সমাজসেবা কার্যালয়ের তিন কর্মচারীকে বদলি

নলছিটি সমাজসেবা কার্যালয়ের তিন কর্মচারীকে বদলি

নলছিটি সমাজসেবা কার্যালয়ের তিন কর্মচারীকে বদলি

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটি সমাজসেবা কার্যালয়ের তিন কর্মচারীকে একদিনে পৃথক আদেশে অন্য উপজেলায় বদলি করা হয়েছে। বদলিকৃত কর্মচারীরা হলেন, কারিগরি প্রশিক্ষক মোসা. ফৌজিয়া খানম, মোসা. তাছলিমা বেগম, নৈশ প্রহরী মো. ফারুক হোসেন।

রবিবার (১৩ আগস্ট) দুপুরে জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক শাহপার পারভীন স্বাক্ষরিত পৃথক অফিস আদেশ এ তথ্য জানা গেছে।

এতে বলা হয়েছে, ওই তিন কর্মচারী ১৩ আগস্ট অব্যাহতি নিয়ে বদলিকৃত কর্মস্থল (ঝালকাঠি সদর উপজেলা) যোগদান করবেন। অন্যথায় ১৪ আগস্ট থেকে সরাসরি অব্যাহতি বলে গণ্য হবে। নলছিটি উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে নির্ধারিত তারিখের মধ্যে ওই তিন কর্মচারীকে অব্যাহতি প্রদানের জন্য অনুরোধ করা হল।

খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি উপজেলা সমাজসেবা কার্যালয়ের ওই তিন কর্মচারীর নানা অনিয়ম ও দুর্নীতির বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে অভিযোগ করেন একাধিক সেবাগ্রহীতা। এসব অভিযোগের প্রেক্ষিতে তাদেরকে বদলি করা হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana