মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নলছিটির সহকারী কমিশনারকে বিদায় সংবর্ধনা

নলছিটির সহকারী কমিশনারকে বিদায় সংবর্ধনা

ঝালকাঠি প্রতিনিধিঃ

আবেগঘন পরিবেশে পদোন্নতি জনিত কারনে ঝালকাঠির নলছিটি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.সাখাওয়াত হোসেনকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১২ আগস্ট) বেলা ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ইউএনও রুম্পা সিকদার তার হাতে সম্মাননা স্মারক তুলে দেন। এসময় উপজেলা প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মো. সাখাওয়াত হোসেন সহকারী কমিশনার (ভূমি) দায়িত্ব নেওয়ার পর থেকে তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে  জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন সহকারী কমিশনার (ভূমি) হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন।

এছাড়াও তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার মাতৃত্বকালীন ছুটিতে থাকায় অবস্থায় ভারপ্রাপ্ত ইউএনও হিসাবে বেশ সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

সম্প্রতি বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তার বদলির খবর আসলে উপজেলা (ভূমি) প্রশাসনসহ সকল শ্রেণিপেশার মানুষের মধ্যে আবেগের সৃষ্টি হয়।

সাখাওয়াত হোসেন ৩৪তম বিসিএস (এডমিন) ক্যাডারে উত্তীর্ণ হয়ে বাংলাদেশ সিভিল সার্ভিসে সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। গত ২০১৯ সালের ৪ এপ্রিল সহকারী কমিশনার হিসেবে নলছিটিতে যোগদান করেন।

মো.সাখাওয়াত হোসেন বলেন, সরকারি চাকরিজীবী হিসেবে বদলিজনিত কারণে কোনো জেলায় বা উপজেলায় স্থায়ী হওয়ার সুযোগ নেই প্রশাসনিক কর্মকর্তাদের। উপজেলায় কর্মরত অবস্থায় সহকর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দের অনেক রকমের সহয়তা আমি পেয়েছি। কাজ আদায় করার জন্য হয়তো কারো বিরাগভাজন হয়েছি। অনেক সময় ইতিবাচক আবার কখনো নেতিবাচক ভাবে মানুষকে উপস্থাপন করা হয়। তবে নিজের অজান্তেও যদি কাউকে কষ্ট দিয়ে থাকি, কারো প্রতি অন্যায় করে থাকি তাহলে আমি ক্ষমাপ্রার্থী। আমার জন্য সবাই দোয়া করবেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana