সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন

নলছিটিতে সাংবাদিকের মানববন্ধন

নলছিটিতে সাংবাদিকের মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে ‘দৈনিক দখিনের সময়’ পত্রিকার সাংবাদিক অহিদুল ইসলাম মিথুনের উপর রাতের আধারে হত্যার উদ্দেশ্যে হামলা ও হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে নলছিটি সাংবাদিক সমাজ।

বুধবার (২৮ জুলাই) বেলা ১১ টায় স্থানীয় বাসস্ট্যান্ডের বিজয় উল্লাস চত্বরে উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা এ মানববন্ধন করেন। মানববন্ধনে বক্তারা সাংবাদিক মিথুনের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদের পাশাপাশি হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য, ১৮ জুলাই রাতে উপজেলার দপদপিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য (মেম্বার) মো. সাইফুল আকন দলবল নিয়ে ওই সাংবাদিকের ওপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে।পরে স্থানীয়রা সাংবাদিক মিথুনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় মিথুন বাদি হয়ে গত ২০ জুলাই মেম্বার সাইফুল আকনকে প্রধান আসামি করে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ৮ দিন অতিবাহিত হলেও কোন আসামিকে আটক করেনি পুলিশ। এবিষয়ে নলছিটি থানার চার্জ অফিসার জানান দ্রুততম সময়ের মধ্যে আসামীদের গ্রেপ্তারের মাধ্যমে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana