মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

নলছিটিতে যুবককে  পিটিয়ে জখম

নলছিটিতে যুবককে  পিটিয়ে জখম

নলছিটি প্রতিনিধি:

ঝালকাঠির নলছিটিতে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে এক যুবককে পিটিয়ে আহত করেছে তার প্রতিপক্ষরা।

জানাযায় উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের গোচরা গ্রামের  মো. তোফাজ্জেল হোসেনের সাথে একই গ্রামের মনির মাঝি, আরিফ মাঝি,মামুন মাঝি ও মাহাবুব মাঝি গংদের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

তারই ধারাবাহিকতায় রবিবার (১৬মে) সন্ধ্যায় তোফাজ্জেল হোসেনের দখলীয় জমিতে জোর করে স্থাপনা নির্মান করতে যান মনির মাঝি ও মামুন মাঝি। খবর পেয়ে তোফাজ্জেল হোসেনের ছেলে সজিব হোসেন(২৫) ঘটনাস্থলে আসলে মনির মাঝি ও মামুন মাঝির সাথে বাকবিতন্ডা হয়।

ঘটনার একপর্যায়ে তারা আরও কয়েকজনকে সাথে নিয়ে সজিব হোসেনকে এলোপাতাড়ি মারধর শুরু করে। এসময় তার বোন তানিয়া আক্তার(২০) এগিয়ে আসলে তাকেও মনির মাঝি ও মামুন মাঝি গংরা তাকেও পিটিয়ে আহত করেন। এক পর্যায়ে তাদের ডাকচিৎকারে আশেপাশের লোকজন উপস্থিত হলে তারা সজিব হোসেন ও তানিয়া আক্তারকে আহত অবস্থায় ফেলে পালিয়ে যায়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এ ব্যাপারে তোফাজ্জেল হোসেন বলেন, আমরা অনেক আগে তাদের সাথে একটি জমি এওয়াজ বদল করে ভোগ করে আসছি। যে যার জমি নিজ নামে মাঠ পর্যাতেও রেকর্ড নিয়ে নিয়েছেন।

এখন তারা এসব মানছেন না তারা বলছেন বাপ দাদারা যা করছেন তা মানি না। এ নিয়ে তাদের সাথে আদালতে মামলা চলমান রয়েছে। বিজ্ঞ আদালত উক্ত জমির উপর ১৪৪ ধারা জারি করেছন। তারা সেটা ভঙ্গ করে স্থাপনা নির্মান করতে গিয়েছেন।

আমরা বাধা দেওয়ায় আমার ছেলে ও মেয়েকে তারা নির্মমভাবে মারধর করেছে। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি। এ ঘটনায় তোফাজ্জেল হোসেন নলছিটি থানায় একটি সাধারন ডায়রি করেছেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana