শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতির সঙ্গে আইজিপি বেনজীরের বিদায়ী সাক্ষাৎ কাঠালিয়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচা গুরুতর আহত বরিশাল বিভাগীয় সরকারি গণগ্রন্থাগারের পুরস্কার পেলেন কবি হেলেন রহমান কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান প্রধানমন্ত্রীর জন্মদিনে অসহায়দের দ্বারে মানবিক খাবারের গাড়ি কাঠালিয়ায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত কাঠালিয়া উপজেলা সামাজিক-সম্প্রীতি কমিটির সভা কাঠালিয়ায় খাল ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ কাঠালিয়ায় মটর সাইকেল দূর্ঘটনায় দাখিল পরীক্ষার্থী নিহত, আহত-১ কাঠালিয়ায় শারদীয় দুর্গাপূজায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে প্রস্তুুতি সভা
নলছিটিতে মাদক সেবনে বাঁধা দেয়ায় কৃষকলীগ নেতাকে কুপিয়ে জখম

নলছিটিতে মাদক সেবনে বাঁধা দেয়ায় কৃষকলীগ নেতাকে কুপিয়ে জখম

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে মাদক সেবনে বাঁধা দেয়ায় আব্দুল আজিজ খান নামে একজন কৃষকলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত শনিবার রাতে ৮টার দিকে উপজেলার উত্তর জুরকাঠী গ্রামে এ ঘটনা ঘটে। আহত আব্দুল আজিজ খান উপজেলার দপদপিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড কৃষকলীগের সভাপতি। এ ঘটনায় নলছিটি থানায় ৭ জনকে আসামি করে রোববার সকালে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, নলছিটির ভরতকাঠি গ্রামের আবুল কালাম হাওলকদারের ছেলে মো. বাবু, উত্তর জুরকাঠি গ্রামের সোহাগ মাঝির ছেলে সোহানুর রহমান, কবির হাওলাদারের ছেলে সায়মুন, আলমগীর মৃধার ছেলে মো. রাকিব, জাকির হাওলাদারের ছেলে রায়হান, মুছা হাওলাদারের ছেলে মো. ইব্রাহিম, (বিলের বাড়ির), জাকির হাওলাদারের ছেলে মো. ইমন কৃষকলীগ নেতা আজিজ খানের বাড়ির সামনে কালভার্টে বসে প্রায়ই মাদক সেবন করতো। আজিজ খান পূর্বে একাধিকবার কিশোর মাদকসেবীদের মাদক সেবন করতে বাঁধা প্রদান করেন। সর্বশেষ গত শনিবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় কিশোর মাদকসেবীরা দলবেঁধে মাদক সেবন করলে আজিজ খান তাদের বাঁধা প্রদান করেন। এরই জের ধরে ওইদিন রাত ৮টার দিকে কিশোর গ্যাংয়ের সদস্যরা তাদের দলবল নিয়ে আজিজ খানের ওপরে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এসময় আজিজ খানের ছেলে গিয়াস উদ্দিন খান ছুটে আসলে তাকেও মারধর করে এবং তার সঙ্গে থাকা ব্রয়লার মুরগীর খাবারের জন্য ৫০ হাজার নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। আহতের ডাকচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা সটকে পড়ে। স্থানীয়রা গুরুতর আহত আজিজ খান ও গিয়াস উদ্দিনকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গিয়াস উদ্দিন খানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যায়। তবে গুরুতর আহত আজিজ খানকে ভর্তি করা হয়। এ ঘটনায় আজিজ খানের বড় ছেলে খান মাইনউদ্দিন রোববার সকালে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আহতর পরিবার জানান, বেশ কিছুদিন ধরে ওই কিশোর গ্যাংয়ের সদস্যরা তাদের বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে। হামলার ঘটনার পর তারা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ ঘটনায় নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana