বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৮ পূর্বাহ্ন

নলছিটিতে বিএনপি ৭৯ নেতাকর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের

নলছিটিতে বিএনপি ৭৯ নেতাকর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের

ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠির নলছিটিতে আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর ককটেল হামলার অভিযোগে বিএনপি-জামায়াতের ৭৯ নেতাকর্মীর নামে বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।
শনিবার (৩ ডিসেম্বর) রাতে পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) জুয়েল খান বাদী হয়ে নলছিটি উপজেলা বিএনপির উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান হেলাল ও সাধারণ সম্পাদক সেলিম গাজী, সাংগঠনিক সম্পাদক মাসুম শরীফসহ ২৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৪০/৫০ জন আসামি করা হয় করা হয়েছে।
এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার (০২ ডিসেস্বর) রাতে পৌর এলাকার ফেরিঘাট সংলগ্ন চর বহরমপুর এলাকার একটি মসজিদে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে ৮ থেকে ১০ জন আওয়ামী লীগ নেতাকর্মী সেখানে গেলে তাদের মারধর করেন বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। একপর্যায়ে তাঁরা আওয়ামী লীগের নেতাকর্মীদের লক্ষ্য করে চারটি ককটেল নিক্ষেপ করেন। এতে মামলার বাদী জুয়েল খান আহত হন। এ ঘটনায় ৯৯৯-এ ফোন করলে নলছিটি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা পালিয়ে যান। এ ঘটনায় নলছিটি থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়।
এ ব্যাপারে অভিযুক্ত নলছিটি উপজেলা বিএনপির সভাপতি আনিচুর রহমান হেলাল জানান, এটা সম্পূর্ন রাজনৈতিক হয়রানিমূলক মামলা আমাদের কোন নেতাকর্মী এ ধরনের হামলা করেনি।
নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান জানান,আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। মামলার আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana