শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু নলছিটিতে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার কাঠালিয়ায় তিন ইউনিয়নে দায়িত্বে প্যানেল চেয়ারম্যান রাজাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ ঝালকাঠিতে অভিযানের ট্রলার চালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ কাঠালিয়ায় জরায়ু ক্যান্সার রুখতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এডভোকেসি সভা শোক বার্তা : ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার কাঠালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
নলছিটিতে প্রশাসনের অভিযানে ৫০ কেজি জাটকা ইলিশ জব্দ

নলছিটিতে প্রশাসনের অভিযানে ৫০ কেজি জাটকা ইলিশ জব্দ

ঝালকাঠি প্রতিনিধি:

নলছিটিতে উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে ৫০ কেজি নিষিদ্ধ জাটকা ইলিশ জব্দ করেছে। বুধবার (২৪ ফেব্রুয়ারী) সকালে নলছিটি খাসমহল এলাকায় অবস্থিত সাপ্তাহিক বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে জাটকা ইলিশ ব্যবসায়ীরা পালিয়ে যায়। অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. সাখাওয়াত হোসেন।

জব্দকৃত মাছ বৈশাকিয়া ইয়াতিম খানা ও হদুয়া ইয়াতিম খানায় বিতরণ করা হয়েছে। অভিযানে আরও উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা (অতিঃ) রমনি কুমার মিস্ত্রি ও ক্ষেত্র সহকারী এসএম সোয়েব প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana