সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০৭:৩৫ অপরাহ্ন

নলছিটিতে প্রতিবন্ধীকে ধর্ষণে মামলার পলাতক আসামি গ্রেফতার

নলছিটিতে প্রতিবন্ধীকে ধর্ষণে মামলার পলাতক আসামি গ্রেফতার

নলছিটিতে প্রতিবন্ধীকে ধর্ষণে মামলার পলাতক আসামি গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে ১৯ বছর বয়সি এক বুদ্ধি প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে দায়ের কৃত মামলার পলাতক আসামী হাবিব হাওলাদার (৫০)-কে আটক করেছে র‌্যাবের সদস্যরা।

রোববার (৯ জুলাই) রাত ৯ টার দিকে খুলনা জেলার খালিসপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতার হওয়া হাবিব হাওলাদার নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের কুশঙ্গল গ্রমের মৃতঃ এসকেন হাওলাদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৮ এর সিপিএসসি কমান্ডার মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ওই যুবতী তার নিজ বসতঘরে ঘুমিয়ে ছিল। তখন তার মা নিজের জন্য ওষুধ আনতে শেওতা বাজারে গেলে খালি ঘরে একা পেয়ে আসামী হাবিব হাওলাদার বুদ্ধি প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ করে। এসময় তার চিৎকারে তার বড় ভাই নয়ন চন্দ্র সাহা ছুটে আসলে ভিকটিমকে ধর্ষন করতে দেখে আসামী হাবিব হাওলাদারের গায়ের পাঞ্জাবী ধরে ফেললে সে ধাক্কা মেরে পালিয়ে যায়। পরে নলছিটি থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে ওই ভিকটিমকে উদ্ধার করে। পুলিশ ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন।

একঘটনায় ওই যুবতীর ভাই পরেদিন সকালে বাদী হয়ে নলছিটি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে র‌্যাব-৮ ও র‌্যাব-৬, যৌথ অভিযান পরিচালনা করে আসামীকে ২৪ ঘন্টার মধ্যে খুলনার খালিসপুর থেকে গ্রেফতার করা হয়। আসামিকে নলছিটি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana