মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

নলছিটিতে ডায়রিয়া’র প্রকোপ বেড়ে যাওয়ায় পৌরসভার পক্ষ থেকে আইবি স্যালাইন প্রদান

নলছিটিতে ডায়রিয়া’র প্রকোপ বেড়ে যাওয়ায় পৌরসভার পক্ষ থেকে আইবি স্যালাইন প্রদান

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে হঠাৎ করে ডায়রিয়ার প্রকোপ বেড়ে যাওয়ায় পৌরসভার পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭২৮ প্যাক আইবি স্যালাইন প্রদান করা হয়েছে। দ্রুত ডায়রিয়ার রোগী বেড়ে যাওয়ায় নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ধারনক্ষমতার প্রায় দ্বিগুন রোগীকে ভর্তি করান হাসপাতাল কর্তৃপক্ষ। এতে করে  ডায়রিয়া রোগীর  চিকিৎসা সামগ্রী আইবি স্যালাইনের সংকট দেখা দেয়। বিষয়টি নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডা.মুনীবুর রহমান জুয়েল পৌর মেয়র ও উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেন।

তারই প্রেক্ষিতে রবিবার(১৮ এপ্রিল) সকালে পৌরসভার পক্ষ থেকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প.প. কর্মকর্তার পক্ষে তার প্রতিনিধির কাছে স্যালাইনগুলো তুলে দেয়া হয়।  এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র আ.ওয়াহেদ খান,নলছিটি থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ,প্যানেল মেয়র পলাশ তালুকদার,কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল চৌধুরী, আবদুল্লাহ আল মামুন লাভলু,মো. ফিরোজ আলম খান, নুরে আলম হাওলাদার,মো. মানিক হাওলাদার,রেজাউল চৌধুরী,দিলরুবা বেগম,  নুরুন্নাহার বেগম প্রমুখ।

কাউন্সিলর ও বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল চৌধুরী বলেন,আমরা শুধু স্যালাইন দিয়ে নয় প্রয়োজনে শারিরীক বা লোকবল দিয়েও সাহায্য করার জন্য প্রস্তুত আছি। উল্লেখ্য নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অতিরিক্ত রোগী থাকার কারনে সেখানে কর্মরত সেবিকারা রোগীদের সেবা দিতে হিমশিম খাচ্ছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana