মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাস্তা ভেঙে খালে, ভেঙেছে ব্রীজ দুই যুগ পার হতে চললেও হয়ইনি রাস্তার সংস্করন কাঠালিয়ায় শোক দিবসের প্রস্তুতিসভা অনুষ্ঠিত শোক বার্তা : কাঠালিয়ায় সহকারি শিক্ষকের ইন্তেকাল ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত শোক বার্তা : বীর মুক্তিযোদ্ধা হাজী মো. আলমগীর হোসেন রোববার দুপুর ১২টা পর্যন্ত চলবে বাস ও লঞ্চ স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ঝালকাঠিতে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কাঠালিয়ায় এক গৃহকর্তাকে কুপিয়ে হত্যার চেষ্টা ও টাকা-স্বর্ণালংকার লুট শোক বার্তা : কচুয়ার আজিজুর রহমান (পান্না) গাজীর ইন্তেকাল
নতুন সিনেমায় দেখা দিলেন তাসকিন

নতুন সিনেমায় দেখা দিলেন তাসকিন

‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা তাসকিন রহমান। বেশ দাপটের সঙ্গেই তিনি কাজ করে যাচ্ছেন। সিনেমার পাশাপাশি আজকাল তাকে দেখা যাচ্ছে ওয়েব সংশ্লিষ্ট সিরিজ ও সিনেমাতেও। তবে গেল কয়েক সপ্তাহ ধরে তিনি শারীরিকভাবে অসুস্থ থাকায় রয়েছেন বিশ্রামে।

এদিকে প্রকাশ হয়েছে তাসকিনের নতুন একটি সিনেমার প্রথম লুক। সেখানে তার এক ঝলক বেশ নজর কেড়েছে নেটিজেনদের।

তরুণ নির্মাতা বাপ্পী খানের চলচ্চিত্র ‘সোলমেট’-এর দ্বিতীয় পোস্টার প্রকাশিত হয়েছে সম্প্রতি। সেখানে তাসকিন রহমানের লুক প্রকাশিত হয়েছে। নির্মাতা তার ফেসবুকে পোস্টারটি শেয়ার করেছেন। চলচ্চিত্র সংশ্লিষ্টরা পোস্টারটির প্রশংসা করছেন।

সোলমেট প্রসঙ্গে বাপ্পী খান বলেন, ‘এটি আমার প্রথম সিনেমা। বুকের ভেতর পুষে রাখা স্বপ্নটা পূরণ করতে মেধা ও শ্রমের সমন্বয় করছি। কেউ যদি এই সিনেমাটার বিহাইন্ড দ্য সিনে একটা ক্যামেরা ফিট করে রাখতো তাহলে সেটাও একটা সিনেমা হয়ে যেত। অনেক ত্যাগ স্বীকার করে, কষ্ট করে সিনেমাটি নির্মাণ করেছি। প্রত্যেক শিল্পী তার জায়গায় সর্বোচ্চ চেষ্টা করেছেন। তাসকিন রহমান তাদের অন্যতম একজন।

আজ যখন তার প্রথম ঝলকটি দর্শকরা অনলাইনে প্রশংসা করছেন তখন আনন্দ হচ্ছে তা দেখে। আমি সিনেমাটি নিয়ে আশাবাদী।’

পরিচালক জানান, ‘সোলমেট’ সিনেমায় প্রাণ ভোমরা তাসকিন রহমান। আরও কাজ করেছেন সাঞ্জু জন, বিপাশা কবির প্রমুখ।

খুব শিগগিরই সিনেমার গানগুলো কোনো একটি স্বনামধন্য ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হবে। সিনেমাটিও মুক্তি দেয়া হবে চলতি বছরেই।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana