শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে ইউপি চেয়ারম্যানকে নৌকা প্রতীক না দেয়ার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সংবাদ সম্মেলন সরকারি অফিসে তালা! অধিনস্থদের নিয়ে কর্মকর্তা কুয়াকাটায় ভ্রমনে আসন্ন ইউপি নির্বাচনে নলছিটির মোল­ারহাটে নৌকার কান্ডারি হতে চান মাহাবুব সেন্টু রাজাপুরে মাদক কারবারি গ্রেপ্তার ঝালকাঠিতে বসতভিটা থেকে উচ্ছেদের অভিযোগে সংবাদ সম্মেলন কাঠালিয়ার সাবেক এসি ল্যান্ড সুমিত সাহার ঘুষ কেলেংকারীর ঘটনা তদন্ত হচ্ছে আজ ৫ ধরনের দম্পতির মধ্যে আপনারা কোনটি? দুই গাঁজাসেবীকে তাবলীগে পাঠালেন ওসি মুক্তি পাচ্ছে নায়িকা দীঘির প্রথম সিনেমা জাতীয় বীমা দিবসে সরকারি কলেজের শিক্ষার্থীদের সাফল্য
নতুন সিনেমায় দেখা দিলেন তাসকিন

নতুন সিনেমায় দেখা দিলেন তাসকিন

‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা তাসকিন রহমান। বেশ দাপটের সঙ্গেই তিনি কাজ করে যাচ্ছেন। সিনেমার পাশাপাশি আজকাল তাকে দেখা যাচ্ছে ওয়েব সংশ্লিষ্ট সিরিজ ও সিনেমাতেও। তবে গেল কয়েক সপ্তাহ ধরে তিনি শারীরিকভাবে অসুস্থ থাকায় রয়েছেন বিশ্রামে।

এদিকে প্রকাশ হয়েছে তাসকিনের নতুন একটি সিনেমার প্রথম লুক। সেখানে তার এক ঝলক বেশ নজর কেড়েছে নেটিজেনদের।

তরুণ নির্মাতা বাপ্পী খানের চলচ্চিত্র ‘সোলমেট’-এর দ্বিতীয় পোস্টার প্রকাশিত হয়েছে সম্প্রতি। সেখানে তাসকিন রহমানের লুক প্রকাশিত হয়েছে। নির্মাতা তার ফেসবুকে পোস্টারটি শেয়ার করেছেন। চলচ্চিত্র সংশ্লিষ্টরা পোস্টারটির প্রশংসা করছেন।

সোলমেট প্রসঙ্গে বাপ্পী খান বলেন, ‘এটি আমার প্রথম সিনেমা। বুকের ভেতর পুষে রাখা স্বপ্নটা পূরণ করতে মেধা ও শ্রমের সমন্বয় করছি। কেউ যদি এই সিনেমাটার বিহাইন্ড দ্য সিনে একটা ক্যামেরা ফিট করে রাখতো তাহলে সেটাও একটা সিনেমা হয়ে যেত। অনেক ত্যাগ স্বীকার করে, কষ্ট করে সিনেমাটি নির্মাণ করেছি। প্রত্যেক শিল্পী তার জায়গায় সর্বোচ্চ চেষ্টা করেছেন। তাসকিন রহমান তাদের অন্যতম একজন।

আজ যখন তার প্রথম ঝলকটি দর্শকরা অনলাইনে প্রশংসা করছেন তখন আনন্দ হচ্ছে তা দেখে। আমি সিনেমাটি নিয়ে আশাবাদী।’

পরিচালক জানান, ‘সোলমেট’ সিনেমায় প্রাণ ভোমরা তাসকিন রহমান। আরও কাজ করেছেন সাঞ্জু জন, বিপাশা কবির প্রমুখ।

খুব শিগগিরই সিনেমার গানগুলো কোনো একটি স্বনামধন্য ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হবে। সিনেমাটিও মুক্তি দেয়া হবে চলতি বছরেই।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana