শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রতিবন্ধী, প্রাথমিকের প্রধান শিক্ষক গ্রেপ্তার

ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রতিবন্ধী, প্রাথমিকের প্রধান শিক্ষক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক:

সাতক্ষীরার শ্যামনগরে প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগে এক স্কুলশিক্ষককে (৫২) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে কালিগঞ্জের রতনপুর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি  নিশ্চিত করেছেন। এ ঘটনায় মেয়েটির ভাই বাদী হয়ে থানায় মামলা করেছেন বলে জানান ওসি।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, প্রাথমিকে পড়ুয়া ভাগনেকে বিদ্যালয়ে আনা নেওয়া করতেন ওই নারী। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাঁকে ফুসলিয়ে স্কুল কক্ষে এবং বাসায় নিয়ে একাধিকবার ধর্ষণ করেন। এতে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। সম্প্রতি ওই নারীর শারীরিক পরিবর্তন লক্ষ্য করেন পরিবারের সদস্যরা। পরে ডাক্তারি পরীক্ষায় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা শনাক্ত হন। ওই নারীর ভাই বাদী হয়ে শ্যামনগর থানায় গত শুক্রবার রাতে মামলা করেন। রাতেই ওই শিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বলেন, ‘প্রতিবন্ধী নারীকে ধর্ষণের মামলায় আত্মগোপনে থাকা অভিযুক্তকে শুক্রবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। আজ আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।’

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana