মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

দেড় কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার-২

দেড় কোটি টাকার ইয়াবাসহ গ্রেপ্তার-২

অনলাইন ডেস্ক:

চট্টগ্রামের পটিয়া থানার বাইপাস সড়ক এলাকা থেকে ১ কোটি ৪৩ লাখ টাকার ইয়াবাসহ মো. হাসিবুজ্জামান (৪২) ও মো. পারভেজ (২২) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড একশন ব্যাটেলিয়ল (র‌্যাব-৭)। উদ্ধারকৃত ইয়াবার পরিমাণ ২৮ হাজার ৬৬০ পিস।

মঙ্গলবার (২০ জুলাই) বেলা ২টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ইন্দ্রপুল মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মো.পারভেজ গোপালগঞ্জ থানার আটদিয়া গ্রামের মোঃ আনোয়ার হোসেনের ছেলে ও মো. হাসিবুজ্জামান ঢাকা ধামরাই থানার বেলীশ্বর এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৮ হাজার ৬৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ১ কোটি ৪৩ লাখ ৩০ হাজার টাকা। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত দুটি ট্রাক জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা দীর্ঘ দিন ধরে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবাসহ নানা ধরনের মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে।

পরে গ্রেপ্তারকৃত আসামিদেরকে পটিয়া থানায় হস্তান্তর করা হয় বলেও জানান তিনি।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana