সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:৪২ পূর্বাহ্ন

ডাকাতি, নারীসহ আহত ৩, অর্থলুট

ডাকাতি, নারীসহ আহত ৩, অর্থলুট

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরের পুটিয়াখালি গ্রামের গাজির হাট এলাকায় গত মঙ্গলবার রাতে সুপারি ব্যাবসায়ী রফিকুল ইসলাম নান্নু হাওলাদারের (৪৮) বাড়িতে ডাকাতি সংগটিত হয়েছে। এসময় ডাকাতরা রফিকুল ইসলাম নান্নু হাওলাদারের স্ত্রী শাহানাজ পারভিনকে (৩৫) কে পিটিয়ে ও রফিকুল ইসলাম নান্নু হাওলাদার ও তার ভায়রার ছেলে জাফর সিকদার (২৫)কে স্প্রে দিয়ে অজ্ঞানের ঔষধ দিয়ে অজ্ঞান করে রাখে।

রফিকুল ইসলাম নান্নু হাওলাদারের মেয়ে সুমাইয়া বলেন, তার বাবা রফিকুল ইসলাম নান্নু হাওলাদার ও জাফর সিকদার রাতে এলাকার পাহারদারদেরকে বন্টন করে ঘরে ফেরার পথে অন্ধকার পথিমধ্যে কেউ স্প্রেদিয়ে অজ্ঞানের ঔষধ মুখে ছিটিয়ে দেয়। তারা ঘরে ফিরে ঘুমিয়ে পড়েন এবং দুজনই অচেতন হয়ে পড়েন। তাদের ঘরেরসাথে পুর্বপাশে গোয়ালঘরে গরু থাকায় ওই দড়জা চাপানো ছিলো।

গভীর রাতে ঘরের পুর্বপাশের দড়জা দিয়ে ডাকাতদল ঘরে প্রবেশ করে অন্ধকারে শাহানাজকে মুখ বেধে বেধরক মারধর করে চেয়ারের সাথে বেধে রাখে।  এরপরে চাবি নিয়ে আলমিরা খুলে ৪০ হাজার টাকার বেশী লুটকরে নিয়ে যায়। রফিকুল ইসলাম নান্নু হাওলাদার সুস্থ্য না হলে সঠিক টাকার অংক জানা সম্ভব না।

এবিষয়ে রাজাপুর থানার ওসি (তদন্ত) মোঃ আঃ হালিম বলেন, বিষয়টি তদন্ত চলছে এবং রফিকুল ইসলাম নান্নু সুস্থ্য হলে ঘটনা উদঘটন করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana