শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু নলছিটিতে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার কাঠালিয়ায় তিন ইউনিয়নে দায়িত্বে প্যানেল চেয়ারম্যান রাজাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ ঝালকাঠিতে অভিযানের ট্রলার চালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ কাঠালিয়ায় জরায়ু ক্যান্সার রুখতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এডভোকেসি সভা শোক বার্তা : ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার কাঠালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
ঝালকাঠি ডিসিপার্কে প্রকাশ্যে দিবালোকে যুবককে কু’পি’য়ে জ’খ’ম

ঝালকাঠি ডিসিপার্কে প্রকাশ্যে দিবালোকে যুবককে কু’পি’য়ে জ’খ’ম

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি ডিসিপার্কে প্রকাশ্যে দিবালোকে সোলেমান হোসেন শুভ নামে এক যুবককে কুপিয়ে জখম করে পালিয়েছে দুর্বৃত্তরা।

রবিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে ডিসিপার্কে এ ঘটনা ঘটে। আহত সোলেমান হোসেন শুভ সদর উপজেলার ছত্রকান্দা এলাকার মৃত অহেদ আলী হাওলাদারের একমাত্র ছেলে। বিষয়টি নিশ্চিত করছেন ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন সরকার।

আহত যুবকের বন্ধু আলিফ বলেন, একসাথে ডিসিপার্কে ঘুরতে এসেছি। আমি পাশে চায়ের দোকানে যাওয়ার পর পরই ১০-১২ জন যুবক তাকে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। তাদের কাউকে আমি চিনতে পারি নাই। ঘটনার সময় চায়ের দোকানে ছিলাম। প্রেম সংক্রান্ত বিষয়ে তাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। পরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে এসেছি।

আহত যুবকের চাচা বলেন, শুভ তার মাকে নিয়ে ঢাকায় থাকেন। এইচএসসি পরীক্ষা শেষ করে গত শুক্রবার বাড়িতে বেড়াতে আসেন। কে বা কারা কি কারণে এমন নির্মম ভাবে কুপিয়ে জখম করেছে তা জানি না। আহত যুবক সোলেমান হোসেন শুভ মুমূর্ষু অবস্থায় একজনের নাম বলে অজ্ঞান হয়ে পরেছে। তিনি হলেন আহসান কবির।

ঝালকাঠি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে জরুরিভিত্তিতে বরিশাল শের-ই বাংলা হাসপাতালে নিয়ে যেতে বলেন কর্তব্যরত চিকিৎসক। কর্তব্যরত চিকিৎসক জানায়, পিঠে দুটি, বুকে একটি ও মাথায় একটি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ঝালকাঠির সদর থানা পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশ জানিয়েছে, অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana