মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন খান সাইফুল্লাহ পনির

ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন খান সাইফুল্লাহ পনির

ঝালকাঠি প্রতিনিধিঃ

আসন্ন ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল­াহ পনির।

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে গণভবনে দলটির সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় তাঁকে চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত করা হয়।

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সভায় সভাপতিত্ব করেন।

জানা গেছে, এবারের জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী ৫ নেতা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরা হলেন-জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ-আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল­াহ পনির ,নলছিটির সাবেক উপজেলা চেয়ারম্যান জি.কে মোস্তাফিজুর রহমান , সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান ও আওয়ামী লীগ নেতা ফয়জুর রব আজাদ।

উলে­খ্য তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। ভোটগ্রহণ ১৭ অক্টোবর।

এদিকে এ্যাডঃ খান সাইফুল­াহ পনির’র দলীয় মনোনয়ন পাওয়ায় নলছিটি, ঝালকাঠিসহ নানা জায়গায় আনন্দ মিছিল ও নেতা কর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana