সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় উপজেলা প্রশাসনের ৭ই মার্চ পালিত রাজাপুরে মুক্তিযোদ্ধার বসতঘর পোড়ানোর অভিযোগে মামলা কাঠালিয়ায় বিদ্যুৎ সেবা সাময়িক বন্ধের জরুরী বিজ্ঞপ্তি রাজাপুরে নির্মাণকালে মডেল মসজিদে ফাটল আসন্ন ইউপি নির্বাচনে আবারও নৌকার কান্ডারী হিসাবে সেলিম মোল্লাকে চেয়ারম্যান দেখতে চায় গরুর ক্ষুরা রোগের প্রাদুর্ভাব দিশেহারা কৃষক নলছিটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ঝালকাঠিতে ইউপি চেয়ারম্যানকে নৌকা প্রতীক না দেয়ার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সংবাদ সম্মেলন সরকারি অফিসে তালা! অধিনস্থদের নিয়ে কর্মকর্তা কুয়াকাটায় ভ্রমনে আসন্ন ইউপি নির্বাচনে নলছিটির মোল­ারহাটে নৌকার কান্ডারি হতে চান মাহাবুব সেন্টু
ঝালকাঠিতে ২লাখ টাকা না দেয়ায় সন্ত্রাসী হামলায় মা-ছেলে আহত

ঝালকাঠিতে ২লাখ টাকা না দেয়ায় সন্ত্রাসী হামলায় মা-ছেলে আহত

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠিতে সন্ত্রাসী হামলায় মা ও ছেলে গুরুতর আহত হয়েছেন । বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে শহরতলীর কৃষ্ণকাঠিতে এ ঘটনা ঘটেছে। হামলায় গুরুতর আহত হয়ে রোকেয়া বেগম (৪২) ও তার পুত্র স্কুল ছাত্র কামরুল আহত হয়েছে। আহতরা ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

আহতের পরিবার সূত্রে জানাগেছে, রোকেয়া বেগম বৈবাহিক সূত্রে খুলনার বাসিন্দা। গত মঙ্গলবারে বৃদ্ধা পিতা আব্দুল কাদের মাঝিকে দেখতে ঝালকাঠি শহরতলীর কৃষ্ণকাঠি ছেলেকে নিয়ে আসেন। কৃষ্ণকাঠি মৌজার জেএল ৯৯ এর এসএ ৯১৬ ও বিএস ২২১ নং খতিয়ানের ১৪৮৫, ১৪৭৭, ১৪৬৯ ও ১৪৯০ দাগ থেকে ৩২ শতাংশ জমি কন্যা রোকেয়া বেগমকে রেজিস্ট্রি দলিল মূলে দান করেন আব্দুল কাদের মাঝি। বৃহস্পতিবার সকালে বসতভিটা করার জন্য জমির অবস্থান দেখতে যান। সেখানে গেলে রুবেল, সালাম, রহিম, শাহিদা, সীমাসহ আরো ৩/৪জনে সংঘবদ্ধভাবে হামলা রোকেয়ার উপর হামলা করে গুরুতর আহত করে। তার সাথে থাকা খুলনার স্কুল ছাত্র কামরুলকেও মারধর করে আহত করে।

রোকেয়া বেগম জানান, ওই জমিতে যাবার পরে রুবেল এসে জমির দখল বুঝিয়ে দেয়া ও কাগজপত্র টিক করার কথা বলে ২লাখ টাকা দাবি করে। এটাকা দিতে অস্বীকৃতি জানালে কথা কাটাকাটির এক পর্যায়ে আমাদের মারধর শুরু করে। এঘটনায় সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সদর থানার ওসি খলিলুর রহমান জানান, এঘটনার তদন্ত করে পরবর্তি আইনী ব্যবস্থা হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana