মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র ও ভ্যান চালক নিহত

ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র ও ভ্যান চালক নিহত

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের শিমুলতলা এলাকায় সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র ও ভ্যানচালক নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬মার্চ) সকালে নলছিটি উপজেলার শিমুলতলা বাজারে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, বরিশাল থেকে আগত একটি বাস দপদপিয়া জিরোপয়েন্ট পার হয়ে শিমুলতলা বাজার সংলগ্ন এলাকায় একটি ভ্যানগাড়ীকে চাপা দিলে ঘটনাস্থলেই এক স্কুলছাত্র ও ভ্যানচালক নিহত হয়। নিহত দুজনই স্থানীয় বাসিন্দা। নিহত স্কুল ছাত্র তমাল ভট্টাচার্য (১৭) স্থানীয় জেড এ ভুট্টো মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। সে এবারে এসএসসি পরীক্ষার্থী ছিলো বলে জানিয়ে স্থানীয়রা। নিহত ভ্যানচালক আকাশ (১৯) ভ্যানগাড়িতে করে বিভিন্ন খুচরা মালামাল বিক্রয় করতেন।

এ ঘটনায় উত্তেজিত ছাত্রজনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। এসময় বরিশাল পটুয়াখালি সড়কের দুপাশে বিপুল সংখ্যাক যানবাহন আটকা পরে। নলছিটি থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে উত্তেজিত জনতাকে সুষ্ঠু বিচারের আশ্বাস দিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান জানান, স্কুল ছাত্র নিহতের ঘটনায় নিহতের সহপাঠিরা সড়ক অবরোধ করে রেখেছিল তাদের সড়িয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। ঘাতক বাসকে আটক করা হয়েছে। উভয়ের লাশ উদ্ধার করে নলছিটি থানায় নিয়ে আসা হয়েছে। তাদের পরিবারের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana