বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন

ঝালকাঠিতে যৌন নিপীড়নের অভিযোগে আওয়ামীলীগ নেতা গ্রেফতার

ঝালকাঠিতে যৌন নিপীড়নের অভিযোগে আওয়ামীলীগ নেতা গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার সিদ্দিকুর রহমান সিকদার (৫০) নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার দুপুরে রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ২নং ওয়ার্ডের কেওতা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী চার সন্তানের জননী রাজাপুর থানায় রাতে লিখিত অভিযোগ দায়ের করলে অভিযুক্ত সিদ্দিককে রাতেই গ্রেফতার করে পুলিশ।
অভিযুক্ত সিদ্দিক শুক্তাগড় ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কেওতা গ্রামের মৃত মোহাম্মদ আলী সিকদারের পুত্র। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে সিদ্দিকের বিরুদ্ধে মঙ্গলবার রাতে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন ধমন আইনে মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানাগেছে, গত (১৪সেপ্টেম্বর)  মঙ্গলবার দুপুরে কেওতা মাদ্রাসার সামনের একটি দোকানে বিকাশ থেকে টাকা তুলতে যান ভুক্তভোগী ওই চার সন্তানের জননী। এ সময় অভিযুক্ত সিদ্দিক তাকে কাজ শেষে কথা শুনতে বলেন। সিদ্দিকের স্ত্রী তার সাথে কথা বলবেন বলে কৌশলে নিজের ঘরে ওই নারীকে নিয়ে যায় সিদ্দিক। এ সময় সিদ্দিকের ঘরে কেউ ছিলনা। পরে সিদ্দিক ঘরের দরজা বন্ধ করে ওই নারীর শ্লীলতাহানি ঘটায় এবং ধর্ষণের চেষ্টা করেন।
এ সময় পানি খাওয়ার কথা বলে কৌশলে সিদ্দিকের ঘর থেকে বেড়িয়ে আসেন ওই নারী। শুক্তাগড় ইউনিয়ন পরিষদের ১,২,৩নং ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য মোসা.লাভলী বেগম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানিয়ে ওই নারী মঙ্গলবার রাতে রাজাপুর থানায় এসে সিদ্দিকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, গৃহবধূকে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার রাতেই ওই গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে আসামীকে ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়েছে।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana