শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু নলছিটিতে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার কাঠালিয়ায় তিন ইউনিয়নে দায়িত্বে প্যানেল চেয়ারম্যান রাজাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ ঝালকাঠিতে অভিযানের ট্রলার চালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ কাঠালিয়ায় জরায়ু ক্যান্সার রুখতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এডভোকেসি সভা শোক বার্তা : ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার কাঠালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
ঝালকাঠিতে যাত্রীবাহী বাস পুকুরে, নিহত ১৪

ঝালকাঠিতে যাত্রীবাহী বাস পুকুরে, নিহত ১৪

ঝালকাঠিতে যাত্রীবাহী বাস পুকুরে, নিহত ১৪

বার্তা ডেস্ক:

ঝালকাঠি সদর উপজেলার ধানসিঁড়ি ইউনিয়ন পরিষদের কাছে একটি পুকুরে যাত্রীবাহী বাস পড়ে অন্তত ১৪ জন নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

ঝালকাঠি সদর থানার উপপরিদর্শক (এসআই) গৌতম কুমার এ তথ্য নিশ্চিত করেছেন।

যে ১৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে তাদের মধ্যে সাতজন নারী, পাঁচজন পুরুষ ও দুজন শিশু।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন, যাত্রীবাহী একটি বাস পিরোজপুরের ভান্ডারিয়া থেকে বরিশালের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ১০টার দিকে বাসটির চালক নিয়ন্ত্রণ হারালে সেটি ঝালকাঠি সদর উপজেলার ধানসিঁড়ি ইউনিয়ন পরিষদের কাছে একটি পুকুরে পড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ শুরু করেন। ঘটনাস্থল থেকে ১৪টি লাশ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অবস্থায় অন্তত ২৫ জনকে উদ্ধার করা হয়েছে।

হতাহত ব্যক্তিদের নাম–পরিচয় এখনো জানা যায়নি।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana