বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন

ঝালকাঠিতে মন্দির ভিত্তিক শিক্ষা কার্যক্রমে শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষার্থী পুরুস্কার বিতরণ

ঝালকাঠিতে মন্দির ভিত্তিক শিক্ষা কার্যক্রমে শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষার্থী পুরুস্কার বিতরণ

জেলা প্রতিনিধি:

ঝালাঠির জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ৫ম পর্যায়ের ২০২০ শিক্ষা বর্ষে শ্রেষ্ঠ শিক্ষার্থী ও ২০২১ শিক্ষ বর্ষের ক্রীড়া ও গীতা পাঠ অনুষ্ঠান এবং পুরুস্কার বিতরণ আয়োজন করা হয়েছে।

জেলায় ৫জন শ্রেষ্ঠ শিক্ষক ও ১০জন শ্রেষ্ঠ শিক্ষার্থী বিভিন্ন ১১টি বিষয় ক্রীড়া ও গীতা পাঠ প্রতিযোগীতায় ৩৩ জনকে পুরুস্কার প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় সহকারী কমিশনার তাজবির হোসেনের সভাপতিত্বে পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমিনুল ইসলাম ও সিনিয়র সাংবাদিক মানিক রায় বিশেষ অতিথি ছিলেন।

অন্যদের মধ্যে স্বাগত বক্তব্য রাখেন ঝালকাঠির সহকারী প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম, মাস্টার ট্র্ইেনার, কম্পিউটার অপারেটরসহ সকল শিক্ষক শিক্ষর্থী ও অভিভাবক এবং অফিসের কর্মচারীরা উপস্থিত ছিলেন। শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীকে সনদপত্র, নগদ ১২শ টাকা এবং শিক্ষার্থীকে ৬শ টাকা করে প্রদান করা হয়েছে। ক্রীড়া ও গীতা পাঠ প্রতিযোগীদের পুরুস্কার প্রদান করা হয়েছে।

ঝালকাঠি জেলায় ৪৪টি মন্দির ভিত্তিক শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। এর মধ্যে ৩৮টি প্রাক প্রাথমিক শিক্ষা, ৪টি গীতা শিক্ষা স্কুল ও ২টি বয়স্ক শিক্ষা কেন্দ্র রয়েছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana