শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু নলছিটিতে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার কাঠালিয়ায় তিন ইউনিয়নে দায়িত্বে প্যানেল চেয়ারম্যান রাজাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ ঝালকাঠিতে অভিযানের ট্রলার চালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ কাঠালিয়ায় জরায়ু ক্যান্সার রুখতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এডভোকেসি সভা শোক বার্তা : ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার কাঠালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
ঝালকাঠিতে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু

ঝালকাঠিতে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি সদর উপজেলার সারেঙ্গল গ্রামে বিদ্যুতায়িত হয়ে জালাল সিকদার (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। (০৯ আগষ্ট) সোমবার সকাল ১০টার দিকে বাড়ির পার্শে জমিতে পরে থাকা জালাল’কে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত জালাল সারেঙ্গল গ্রামের আব্দুর রশিদ সিকদারের পুত্র।

জালালের চাচাতো ভাই আবু সুফিয়ান মিন্টু জানান, আমন বীজ রোপনের জন্য সকালে নিজের জমি চাষাবাদ করতে যায় জালাল সিকদার। আগে থেকেই জমিতে ছিড়ে পড়ে থাকা বৈদ্যুতিক তার সরাতে গেলে হাতে  ও গলায় জড়িয়ে ছিটকে পরে যায় জালাল।পাশের জমিতে কাজ করা শ্রমিকরা জালালকে পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দিলে তারা গিয়ে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জালাল সিকদার কে মৃত ঘোষনা করেন। পরে মৃতদেহ স্বজনরা বাড়িতে নিয়ে যান।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana