শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
ঝালকাঠিতে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে বই ও শীতবস্ত্র বিতরণ

ঝালকাঠিতে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে বই ও শীতবস্ত্র বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠিতে প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা পরিচালিত ফিরোজা আমু প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের শিশুদের মাঝে শীতবস্ত্র ও বই বিতরণ করা হয়েছে। শনিবার সকালে শহরের ফকিরবাড়ি সড়কে বিদ্যালয়ের হলরুমে প্রতিবন্ধী শিক্ষার্থীদের হাতে শীতবস্ত্র ও বই তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো. জোহর আলী।

প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ফয়সাল রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফা বেগম, সচেতন নাগরিক কমিটি ( সনাক ) এর সভাপতি সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু।

বিদ্যালয়ের প্রায় অর্ধশত শিক্ষার্থীদের মাঝে বই ও কম্বল বিতরণ করা হয়। এসময় জেলা প্রশাসক মো. জোহর আলী বলেন,‘ প্রতিবন্ধীরা আজ আর সমাজের বোঝা নয় , লেখাপড়া করে তারাও আজ সমাজের উচু স্থানে অধিষ্ঠিত হচ্ছে। বর্তমান সরকার প্রতিবন্ধীদের উন্নয়নে কাজ করছে। আমাদের সকলের উচিত যার যার অবস্থান থেকে প্রতিবন্ধীদের উন্নয়নে কাজ করা।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana