শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজাপুরে নতুন নিয়োগপ্রাপ্ত প্রাথমিক শিক্ষকদের সংবর্ধনা ঝালকাঠির বাসন্ডা ব্রিজটি যেন মরণ ফাঁদ! জেকেআরএন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বার্ষিক মেধাবৃর্ত্তি প্রদান নলছিটিতে সড়ক দূর্ঘটনায় শিশু নিহত ঝালকাঠিতে বিতর্কিত পাঠ্যক্রম বাতিলের দাবিতে মানববন্ধন কাঠালিয়ায় বিতর্কিত পাঠ্যক্রম বাতিল ও প্রনয়ণে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন ঝালকাঠিতে বিএনপির গণতন্ত্র হত্যা দিবস পালিত ঝালকাঠিতে ইয়াস এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শিক্ষা উপকরণ উপহার স্বপ্নের আলো ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ কাঠালিয়ায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত
ঝালকাঠিতে নগ্ন ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে অর্থ আদায়, গ্রেপ্তার ১

ঝালকাঠিতে নগ্ন ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে অর্থ আদায়, গ্রেপ্তার ১

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে এক নারীর নগ্ন ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে অর্থ আদায়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত শুক্রবার রাতে ভূক্তভোগী ঐ নারী বাদী হয়ে অভিযুক্তদের আসামি করে রাজাপুর থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলো রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের মৃত সুলতান হাওলাদারের ছেলে মো. কবির হাওলাদার (২৫), ভাতকাঠি এলাকার মো. মন্নান সিকদারের পুত্র মো. তারেক সিকদার (২৬), কবির হাওলাদারের স্ত্রী নিলুফা বেগম (৩৫)।

নিলুফাকে রাতেই পুলিশ তার নিজবাড়ি থেকে গ্রেপ্তার করেছে। মামলা সূত্রে জানাগেছে, পার্শ্ববর্তী গালুয়া গ্রামের মো. কবির হাওলাদারের সাথে মোবাইল ফোনে ভূক্তভোগী নারীর সাথে প্রেমের সম্পর্ক হয়। প্রেমের সম্পর্ক ধরে ঘটনার দিন গত ৪ জুলাই রাতে কবির ভূক্তভোগীর বাড়িতে আসে এবং কৌশলে তার পড়নের কামিজ খুলে নগ্ন স্থির ছবি মোবাইলে ধারন করেন।

বিষয়টি ভূক্তভোগী নারী কবিরের বোন নিলুফাকে জানায়। নিলুফা তারেকের মাধ্যমে ঐ নগ্ন ছবি কবিরের মোবাইল থেকে সংগ্রহ করে। তারেক মোবাইলে থাকা ঐ ছবি বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ভূক্তভোগীর কাছ থেকে ৩৮ হাজার টাকা হাতিয়ে নেয়। নিলুফা ছবি গুলো শেয়ার এড এর মাধ্যমে বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেয়।

এ বিষয় রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, নিলুফাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana