সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে ক্রিকেট খেলা নিয়ে ‘জয় পাকিস্তান’ শ্লোগানের প্রতিবাদ করায় হামলা কাঠালিয়ায় আওয়ামীলীগ নেতার দখল থেকে সরকারি খাল উদ্ধার ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন কাঠালিয়ায় পিএফজি’র ফলোআপ সভা রাজাপুরে গণ অনশণ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত কাঠালিয়া-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কে খানাখন্দে জনদুর্ভোগ চরমে কাঠালিয়ায় সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন কাঠালিয়ায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও নিরাপত্তা রক্ষার দাবীতে গণ অনশন কাঠালিয়ায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভা অনুষ্ঠিত কাঠালিয়ায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা
ঝালকাঠিতে দুর্গাপূজা মন্ডব পরিদর্শন করলেন ডিআইজি

ঝালকাঠিতে দুর্গাপূজা মন্ডব পরিদর্শন করলেন ডিআইজি

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি শারদীয় দুর্গাপূজার মহাষষ্ঠী আগমনী রাতে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের ভক্ত দর্শনার্থীদের প্রাণচাঞ্জল্য ফুটিয়ে তুলেছেন বরিশালে ডিআইজি এস এম আক্তারুজ্জামান।

সোমবার রাত ৮টায় ঝালকাঠি একাধিক পূজামন্ডব পরিদর্শন করেছেন তিনি। ঝালকাঠি চাঁদকাঠী বাগানবাড়ী ও মদন মোহন আখড়াবাড়ী এসে বক্তব্য শেষে বিনোদন মূলক গান পরিবেশন করেন এবং তার গানের সাথে উপস্থিত দর্শনার্থীরা নেচেছেন।

তার এই স্বতর্স্ফুত অংশ্রহণ হিন্দু সম্প্রদায়ের মধ্যে প্রাণচাঞ্চল্য ও উৎসবের নতুনমাত্রা যুক্ত করেছে। ঝালকাঠি মদন মোহন আখড়াবাড়িতে জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রফেসর ডাঃ অসীম কুমার সাহার সভাপতিত্বে ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইসয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল প্রশান্ত কুমার দে, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক তরুণ কর্মকার বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের হিন্দু সম্প্রদায়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং নারী-পুরুষ ভক্ত দর্শনার্থীরা উপস্থিত ছিলেন। এসময় ডিআইজির পক্ষ থেকেে ভক্ত ও দর্শনার্থীদের জন্য মিষ্টি বিতরণ করা হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana