শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

ঝালকাঠিতে দুই গাঁ’জা চাষী ব্যবসায়ীকে আ’ট’ক

ঝালকাঠিতে দুই গাঁ’জা চাষী ব্যবসায়ীকে আ’ট’ক

ঝালকাঠিতে দুই গাঁ’জা চাষী ব্যবসায়ীকে আ’ট’ক

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে ৮টি গাঁজা গাছসহ মোঃ রাজু সিকদার (২৫), মোঃ জনি তালুকদার (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

শনিবার রাতে ও রবিবার সকালে ঝালকাঠি জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পৃথকভাবে অভিযান চালিয়ে ঝালকাঠির রাজাপুর উপজেলার বড় কৈবর্তখালী এলাকার রাজু সিকদারের ভুট্টো ক্ষেতের মধ্যে থেকে ১টি গাঁজা গাছসহ এবং দক্ষিণ রাজাপুর এলাকার জনি তালুকদারের ১ম তলা ভবনের ছাদের উপর থেকে ৭টি গাঁজা গাছসহ তাদের দুজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, রাজু সিকদার রাজাপুর উপজেলার সদর ইউনিয়নের বড় কৈবর্তখালী এলাকার মৃতঃ মজিবর রহমানের ছেলে। এবং জনি তালুকদার দক্ষিণ রাজাপুর এলাকার মৃত ফোকার তালুকদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান।

এদিকে শনিবার রাতে ঝালকাঠি সদর উপজেলার নথুল্লাবাদ এলকা থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ আল আমিনকে আটক করেছে ডিবি পুলিশ। আল আমিন নথুল্লাবাদ এলাকার আঃ রহমান হাওলাদারের ছেলে।

ডিবি ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পৃথকভাবে অভিযান চালিয়ে আধা কেজি গাঁজা ও আটটা গাঁজা গাছসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ঝালকাঠি সদর থানায় ও রাজাপুর থানায় মামলা দায়ের করে রোববার তাদেরকে ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক মুক্ত সামজ গড়ার লক্ষ্যে আমাদের মাদক বিরোধী অভিযান অব‍্যাহত থাকবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana