শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু নলছিটিতে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার কাঠালিয়ায় তিন ইউনিয়নে দায়িত্বে প্যানেল চেয়ারম্যান রাজাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ ঝালকাঠিতে অভিযানের ট্রলার চালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ কাঠালিয়ায় জরায়ু ক্যান্সার রুখতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এডভোকেসি সভা শোক বার্তা : ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার কাঠালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
ঝালকাঠিতে ছাত্রলীগ নেত্রী জান্নাতের ইফতারি বিতরণ

ঝালকাঠিতে ছাত্রলীগ নেত্রী জান্নাতের ইফতারি বিতরণ

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠিতে ছাত্রলীগ নেত্রী ফাইজা রহমান জান্নাতের ব্যক্তিগত উদ্যোগে দেড় শতাধিক কর্মহীন হতদরিদ্রের মানুষের মাঝে ইফতারি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে এ ইফতার বিতরণ করা হয়। সামাজিক দূরত্বের বিষয়টি মাথায় রেখে জনসমাগম এড়িয়ে কোন ধরণের আনুষ্ঠানিকতা ছাড়াই এসব ইফতার হতদরিদ্রের হাতে পৌঁছে দেয়া হয়েছে।

এসময় করোনা ভাইরাস সচেতনতার জন্য মাস্ক বিতরণ করা হয়। ফাইজা রহমান জান্নাত বলেন,ঝালকাঠির অসহায় কর্মহীন ১৫০ হতদরিদ্রের মাঝে ইফতারি পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি। এটি আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র। একই সঙ্গে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি। করোনাভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব মেনে সবাই ঘরে থাকুন,নিজে ভালো থাকুন,অন্যকে ভালো রাখুন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana