শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
ঝালকাঠিতে গরুসহ চোর চক্রের ২ সদস্য আটক

ঝালকাঠিতে গরুসহ চোর চক্রের ২ সদস্য আটক

ঝালকাঠিতে গরুসহ চোর চক্রের ২ সদস্য আটক

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটি থানায় দায়েরকৃত মামলায় গরু চোর চক্রের ২ সদস্যকে দুমকি থেকে আটক করেছে নলছিটি থানা পুলিশ। শুক্রবার রাতে নলছিটি থানার একটি পুলিশদল দুমকি থানা পুলিশের সহযোগিতায় ওই ২ গরুচোরকে আটক করেছে।

জানাগেছে, ১৫ সেপ্টেম্বর নলছিটি থানার মামলা নম্বর ১২’র অনুসন্ধানে নেমে জানতে পারে চোরাই গরু এবং ওই চক্রের সদস্যরা পটুয়াখালী জেলার দুমকিতে অবস্থান করছে। এই গোপন সংবাদের ভিত্তিতে দুমকি থানা পুলিশের সার্বিক সহযোগিতায় গরুচোর চক্রের ২ সদস্যকে আটক করতে সক্ষম হয়। এ সময় চোরাই গরু এবং এ কাজে ব্যবহৃত ১টি পিকআপ দুমকি থানা এলাকা হতে উদ্ধার করা হয়।নলছিটি থানার অফিসার ইনচার্জ মু.আতাউর রহমান জানান পুলিশ গরুচোর চক্রের ২ সদস্য, চোরাই গরু ও ১টি পিকআপ আটক করেছে। আটকদের আদালতে পাঠানো হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana