মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাস্তা ভেঙে খালে, ভেঙেছে ব্রীজ দুই যুগ পার হতে চললেও হয়ইনি রাস্তার সংস্করন কাঠালিয়ায় শোক দিবসের প্রস্তুতিসভা অনুষ্ঠিত শোক বার্তা : কাঠালিয়ায় সহকারি শিক্ষকের ইন্তেকাল ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত শোক বার্তা : বীর মুক্তিযোদ্ধা হাজী মো. আলমগীর হোসেন রোববার দুপুর ১২টা পর্যন্ত চলবে বাস ও লঞ্চ স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ঝালকাঠিতে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কাঠালিয়ায় এক গৃহকর্তাকে কুপিয়ে হত্যার চেষ্টা ও টাকা-স্বর্ণালংকার লুট শোক বার্তা : কচুয়ার আজিজুর রহমান (পান্না) গাজীর ইন্তেকাল
ঝালকাঠিতে কোভিড-১৯ এর সংক্রমন প্রতিরোধ এবং নিয়ন্ত্রন শক্তিশালীকরণ কো-ডিজাইন ওয়ার্কশপ

ঝালকাঠিতে কোভিড-১৯ এর সংক্রমন প্রতিরোধ এবং নিয়ন্ত্রন শক্তিশালীকরণ কো-ডিজাইন ওয়ার্কশপ

জেলা প্রতিনিধি:

ঝালকাঠি জেলায় কর্মরত চিকিৎসক ও নার্সদের নিয়ে কোভিড-১৯ এর সংক্রমন প্রতিরোধ এবং নিয়ন্ত্রন শক্তিশালীকরণের লক্ষ্যে কো-ডিজাইন ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্কশপে ১৮জন চিকিৎসক ও ৮জন নার্সসহ ২৬জন অংশগ্রহণ করেছে। রবিবার সকাল ১১টা থেকে দিন ব্যাপি এই ওয়ার্কশপে কোভিড ১৯ এর উপসর্গ থেকে নিজেদেরকে প্রতিরোধ ব্যবস্থা শক্তিশালী করার লক্ষ্যে বিভিন্ন পরামর্শ মূলক প্রস্তাবনা দেয়া হয়েছে।

ঝলকাঠির ভাপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ আবুয়াল হাসানের সভাপতিত্বে এই ওয়ার্কশপে আইসিডিডিআরবি এর প্রজেক্ট রিসার্স ডাঃ জসিম উদ্দিন ও ডাঃ জুয়েল রহমান, ডাঃ ইমাম হোসনে জুয়েল, ডাঃ মোঃ মুনিবুর রহমান, ডাঃ আবুল খায়ের মাহমুদ, ডাঃ হাফিজুর রহমান প্রমূখ বক্তব্য রাখেন।

করোনায় নতুন আক্রান্ত-৬: ঝালকাঠিতে করোনা ভাইরাসে রবিবার পর্যন্ত আরও ৬জন নতুন আক্রান্ত হয়েছে। ঝালকাঠির স্বাস্থ্য বিভাগ এ পর্যন্ত ৫৭৬০জনের নমুনা পরীক্ষা করেছে। এর মধ্যে ১৩৮২জন পজেটিভ ও ৪২০০জন নেগেটিভ রিপোর্ট এসেছে। ১২৯৫জন সুস্থ্য হয়েছে এবং ৩১জনের মৃত্যু হয়েছে। বর্তমানে ৫৩জন হোম ও তিনজন হাসপাতাল আসোলিয়শনে রয়েছে। ঝালকাঠি সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালী এই তথ্য জানিয়েছেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana