বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

ঝালকাঠিতে ঋণের বোঝা সইতে না পেরে ভ্যানচালকের আত্ম’হত্যা

ঝালকাঠিতে ঋণের বোঝা সইতে না পেরে ভ্যানচালকের আত্ম’হত্যা

ঝালকাঠিতে ঋণের বোঝা সইতে না পেরে ভ্যানচালকের আত্ম’হত্যা

ঝালকাঠি প্রতিনিধি:

ঋনের ভার সইতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিলেন ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ভ্যানচালক মো. ইউসুফ আলী মৃধা। শুক্রবার (২৬মে)সকালে তার নিজ বসতঘরের পাশের কৃষি জমি থেকে তাকে আহত অবস্থায় হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের লোকজনের ধারনা তিনি বিষাক্ত কোন কিছু পান করেছিলেন।

জানা গেছে, উপজেলার পৌর এলাকার সারদল গ্রামের হাকিম মৃধার ছেলে ইউসুফ আলী মৃধা(৪৫) শনিবার রাতে বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন খুজতে বের হলে বাড়ির পাশে কৃষি জমিতে তাকে মুমূর্ষু অবস্থায় দেখতে পায়। তাকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহতের ভাই ইউনুস মৃধা জানান,সে বিভিন্ন এনজিওর কাছ থেকে প্রায় তিন লক্ষাধিক টাকা ঋন নিয়ে নিজের বসতঘর তৈরি করার কাজে খরচ করেছেন। এছাড়া হাত উদ্ধারও আছেন বেশ কিছু টাকা। এসব নিয়ে বেশ চিন্তিত ছিলেন। বৃহস্পতিবার বিকেলে বেশ কয়েকজন এনজিও কর্মী বাড়িতে কিস্তির জন্য তাকে খুজে গিয়েছেন।

নিহত ইউসুফ আলী মৃধার সংসারে তিনটি কন্যা শিশু রয়েছে। তাদের ভবিষ্যৎ নিয়ে হতাশা প্রকাশ করেছেন তার একাধিক প্রতিবেশী।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান,ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের সদস্যরা অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana