মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে উপজেলায় কর্মরত সাংবাদিকদের তিন দিনের বুনিয়াদি প্রশিক্ষণ সমাপ্ত

ঝালকাঠিতে উপজেলায় কর্মরত সাংবাদিকদের তিন দিনের বুনিয়াদি প্রশিক্ষণ সমাপ্ত

বার্তা ডেস্ক:

সাংবাদিকদের দক্ষতার মান উন্নয়নের লক্ষে ঝালকাঠির উপজেলা পর্যায় কর্মরত সাংবাদিকদের তিন দিনের বুনিয়াদি প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি)  বিকেলে ঝালকাঠি সার্কিট হাউজে প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. জোহর আলী সাংবাদিকদের হাতে সনদপত্র তুলে দেন।

জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক, চ্যানেল ২৪ ও যুগান্তর প্রতিনিধি এ্যাডঃ আক্কাস সিকদার’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, বিটিভি’র জেলা প্রতিনিধি ও সূর্যালোক নিউজের সম্পাদক হেমায়েত উদ্দিন হিমু ও প্রশিক্ষণ সমন্বয়ক জিলহাজ্ব ভুইয়া নিপুন প্রমুখ।

জেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এন টিভি’র স্টাফ রিপোর্টার ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি কে এম সবুজ অনুষ্ঠানের সঞ্চালনা করেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহ আলম। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক দূরযাত্রা পত্রিকার সম্পাদক জিয়াউল হাসান পলাশ ও পিআইবি কর্মকর্তা ও প্রশিক্ষণ সমন্বয়ক জিলহাজ্ব ভুইয়া নিপুন।

প্রশিক্ষণে রিপোর্টিং এর বিভিন্ন ধরণ, অনুসন্ধানী প্রতিবেদন ও ফিচার লেখার কৌশলসহ সংবাদের নানা বিষয় নিয়ে প্রশিক্ষণ প্রদান করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারি অধ্যাপক মো. আসাদুজ্জামান, পিআইবি’র প্রতিবেদক (অধ্যয়ন ও প্রশিক্ষণ) জিলহাজ উদ্দিন নিপুন ও ডেইলী স্টাররের বরিশাল প্রতিনিধি সুশান্ত ঘোষ।

ঝালকাঠির নলছিটি, রাজাপুর ও কাঠালিয়া উপজেলা পর্যায়ে কর্মরত ৩৫ জন সাংবাদিক এ প্রশিক্ষণে অংশ নেয়। বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) এর আয়োজন করে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana