সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় উপজেলা প্রশাসনের ৭ই মার্চ পালিত রাজাপুরে মুক্তিযোদ্ধার বসতঘর পোড়ানোর অভিযোগে মামলা কাঠালিয়ায় বিদ্যুৎ সেবা সাময়িক বন্ধের জরুরী বিজ্ঞপ্তি রাজাপুরে নির্মাণকালে মডেল মসজিদে ফাটল আসন্ন ইউপি নির্বাচনে আবারও নৌকার কান্ডারী হিসাবে সেলিম মোল্লাকে চেয়ারম্যান দেখতে চায় গরুর ক্ষুরা রোগের প্রাদুর্ভাব দিশেহারা কৃষক নলছিটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ঝালকাঠিতে ইউপি চেয়ারম্যানকে নৌকা প্রতীক না দেয়ার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সংবাদ সম্মেলন সরকারি অফিসে তালা! অধিনস্থদের নিয়ে কর্মকর্তা কুয়াকাটায় ভ্রমনে আসন্ন ইউপি নির্বাচনে নলছিটির মোল­ারহাটে নৌকার কান্ডারি হতে চান মাহাবুব সেন্টু
ঝালকাঠিতে ইজিবাইক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত-০১, আহত ৫

ঝালকাঠিতে ইজিবাইক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত-০১, আহত ৫

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালাকঠিতে ইজিবাইক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে ইজি বাইক চালক নিহত এবং ৫জন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বাউকাঠিতে এঘটনা ঘটে। নিহত সোহেল খলিফা বাউকাঠি এলাকার জালাল খলিফার পুত্র।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের কলেজ মোড় থেকে আসা লেগুনা বাউকাঠি (চামটা ব্রিজ থেকে কিছুটা উত্তরে) এলাকায় বিপরীত দিক থেকে আসা ইজিবাইককে ধাক্কা দেয়। এতে মুখোমুখি সংঘর্ষ হলে ইজিবাইক চালক সোহেল খলিফা, যাত্রী মাসুম গুরুতর এবং পিংকী, কলি আক্তার, রিপন, সাফিয়া আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইজিবাইক চালক সোহেল খলিফাকে মৃত ঘোষণা এবং মাসুম বিল্লাহকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে প্রেরণ করেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলেগেছেন। আহতদের মধ্যে ৩জন অনার্স পরীক্ষার্থী, ১জন ব্যাংক কর্মকর্তা এবং ১জন ব্যবসায়ী ছিলেন। তবে স্থানীয়রা আরো অভিযোগ করেন, বাচ্চা ও অদক্ষ চালক দিয়ে লেগুনা চালানোর ফলে প্রায়ই এধরনের দুর্ঘটনা ঘটে।

ঝালকাঠি সদর থানার ওসি মো. খলিলুর রহমান জানান, বাউকাঠিতে দুর্ঘটনায় নিহত সোহেল খলিফার মৃত দেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পোস্ট মর্টেম করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এখনও কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana