মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিটিভি’র জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি

ঝালকাঠিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিটিভি’র জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি

বার্তা ডেস্ক:

ঝালকাঠিতে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। আগামিকাল রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৫টায় ঝালকাঠির গাবখান ব্রীজ সংলগ্ন ইর্কোপার্কে এবারের পর্ব অনুষ্ঠিত হবে।

ইতিমধ্যে জনপ্রিয় এ অনুষ্ঠানের প্রস্তুতি শেষের পথে। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গের জন্য আমন্ত্রণপত্র রাখা হলেও অনুষ্ঠানটি জনসাধারণের জন্য সম্পূর্ণ উন্মুক্ত করা হয়েছে।

তবে অনুষ্ঠানটিকে গিরে কিছু নির্দেশনা রয়েছে – নির্ধারিত সময়ের মধ্যে আসন গ্রহণ, একটি আমন্ত্রণপত্রে এক জনের আসন, ১৪ বছরের কম বয়সীদের সাথে না নিয়ে আসা, কোন প্রকার হ্যান্ড ব্যাগ ও ক্যামেরা সঙ্গে না আনা, ধারন চলাকালীন সময়ে মোবাইল ফোনটি বন্ধার রাখার নির্দেশনা রয়েছে।

কৌতুকাশ্রয়ী ব্যাঙ্গাত্মক অনুষ্ঠানটির উপস্থাপক হানিফ সংকেত ।

উল্লেখ্য, ইত্যাদি বাংলাদেশের একটি জনপ্রিয় টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠান। ইত্যাদি প্রথম প্রচার হয় ১৯৮৯ সালে। বাংলাদেশ টেলিভিশনে তিন মাস পর পর প্রচারিত এই কৌতুকাশ্রয়ী ব্যাঙ্গাত্মক অনুষ্ঠানটির উপস্থাপক হানিফ সংকেত।  ১৯৯০-এর দশকে শুরু হওয়া এই অনুষ্ঠানটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসাবে স্থান করে নিয়েছে। অনুষ্ঠানটি প্রায় ৩০ বছর ধরে প্রচারিত হচ্ছে এর প্রধান আকর্ষণীয় দিক হলো সমাজের নানা অসংগতিকে বিদ্রুপ ও রসময় করে উপস্থাপন করা। তবে বর্তমানে এটি তিন মাস অন্তর অন্তর বাংলাদেশ টেলিভিশনে সম্প্রচার করা হয়। সাধারণত একটি নতুন ইত্যাদি মাসের পঞ্চম শুক্রবার রাত ৮ টার বাংলা সংবাদের পর এবং সংকলিত ইত্যাদি প্রতি মাসের প্রথম রবিবার রাত ১০ টার ইংরেজি সংবাদের পর সম্প্রচার করা হয়। এছাড়া প্রতি বছর ঈদ-উল-ফিতর এর পরদিন রাত ১০ টার ইংরেজি সংবাদের পরেও অনুষ্ঠানটি সম্প্রচারিত হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana