মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১১ অপরাহ্ন

জেকেআরএন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বার্ষিক মেধাবৃর্ত্তি প্রদান

জেকেআরএন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বার্ষিক মেধাবৃর্ত্তি প্রদান

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি নলছিটির নাচনমহল ইউনিয়নে জেকেআরএন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নিজেস্ব অর্থায়নের মাধ্যমে নাচনমহল সরকারি প্রাথমিক ও রানাপাশা মাঃ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি ও বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬জানুয়ারী) সকালে আতিয়ার রহমান সোহেলের সঞ্চালনায় ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক আরিফুর রহমান নাসিরের সভাপতিতাবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কানাডা প্রবাসী সংগঠনের স্বপ্নদ্রষ্টা এবং প্রধান অভিভাবক সাবেক কমিশনার, কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট প্রয়াত প্রধান শিক্ষক নুরুল ইসলাম স্যরের মেঝ ভাই জনাব নূর মোহাম্মদ মিয়া।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাচনমহল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম সেলিম মোল­া, সাবেক চেয়ারম্যান এ্যাড. মোঃ হোসেন আকন খোকন, প্রধান শিক্ষক বাবুল চক্রবর্ত্তী,, খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত লাইব্রেরীয়ান মাহবুবুর রহমান টুটুল, সহকারী অধ্যাপক আমিনুল ইসলাম তালুকদার, সিনিয়র সহকারী শিক্ষক নিজাম উদ্দিন খান বেনু, নাচনমহল ইউনিয়ন পরিষদ সদস্য শাহ আলম খোকন, নাচনমহল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ওমর আলী খান, প্রতাপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু হানিফ হাওলাদার, ফাউন্ডেশনের নির্বাহী সদস্য মাসুদ শরীফ, নুর আলম মুন্সি প্রমূখ।

অনুষ্টানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন। অনুষ্ঠানে সকল পুরষ্কার বিজয়ীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে মেধাবীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana