বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন

চোর-ডাকাত আতঙ্ক নিরসনে পুলিশ-এলাকাবাসী সভা

চোর-ডাকাত আতঙ্ক নিরসনে পুলিশ-এলাকাবাসী সভা

মোঃ ফোরকান:

বরগুনা বামনা উপজেলায় হঠাৎ করেই বেড়েছে চোর- ডাকাতদের উৎপাত।বুকাবুনিয়া ইউনিয়ন সহ বিভিন্ন গ্রামে ডাকাতির ঘটনা ঘটছে। এতে করে এলাকাবাসীর সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

বুকাবুনিয়া ইউনিয়নের সাধারণ মানুষ প্রতি রাতেই নির্ঘুম রাত কাটাচ্ছেন। ২০২২ সালের ২৪ অক্টোবর বঙ্গোপসাগরের নিম্ন চাপ সৃষ্টি হওয়া ঘূর্ণিঝড় সিত্রাং এর পর ঘটনাগুলো বেড়ে যায়।

সাধারণ মানুষের ডাকাতি আতঙ্ক দূর করতে ও আইন-শৃঙ্খলার উন্নয়ন, চুরি, ডাকাতি ,মাদক, ইভটিজিং, অরাজকতা প্রতিরোধের লক্ষ্যে শুক্রবার বিকালে বুকাবুনিয়া ইউনিয়নে লক্ষীপুরা গ্রামের ত্রিমুখী বাজারে স্থানীয় পুলিশের আয়োজনে সভা অনুষ্ঠিত হয়েছে ।

সভাটিতে সভাপতিত্ব করেন ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম (মেম্বর)
এই সভায় বিশেষ অতিথি ছিলেন বামনা থানার উপ- পুলিশ পরিদর্শক হারুন অর রশিদ ও আনোয়ার হোসেন এবং লক্ষীপুরা দাখিল মাদ্রাসার সুপার মফিদুল ইসলাম ফরিদ

আলোচনায় অংশ নেন লক্ষ্মীপুরা প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক হাবিবুর রহমান মাস্টার, লক্ষ্মীপুরা দাখিল মাদ্রাসার শিক্ষক মোস্তফা পহলান,বিশিষ্ট ব্যবসায়ী আঃ রশিদ পহলান, মোঃ ফিরোজ দফাদার,সামসু আকন,ওয়াজেদ পহলান।

সভায় ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম বলেন পুলিশ প্রশাসন সহ সকল জনপ্রতিনিধি ও ইউনিয়নের সর্ব জনগণের ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমে চুরি ডাকাতি নির্মূল করতে হবে। এলাকায় যারা চুরি ডাকাতের সাথে সম্পৃক্ত রয়েছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে এই ক্ষেত্রে নিরপেক্ষভাবে সম্মিলিত প্রয়াসের বিকল্প নেই জনগণের সম্পদ রক্ষায় কোন প্রকার ছাড় দেওয়া হবে না সে যেই হোক। তিনি জনগণের সম্পদ রক্ষায় সেটা চ্যালেঞ্জ হিসেবে নেওয়ার আহ্বান জানান।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana