বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

চাঁদপুরের ফরিদগঞ্জে পিতা মাতার উপর ছেলের এসিড নিক্ষেপ

চাঁদপুরের ফরিদগঞ্জে পিতা মাতার উপর ছেলের এসিড নিক্ষেপ

অনলাইন ডেস্ক:

বৃদ্ধ পিতার মাতার উপর ক্ষিপ্ত হয়ে অটোরিক্সা চালক সন্তান মারধরের সাথে সাথে ব্যাটারির ভিতরের এসিড এনে পিতা মাতার উপর নিক্ষেপ করলো।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের পূর্ব বদরপুর গ্রামে বৃহস্পতিবার( ১৪ জানুয়ারি)বিকালে এই ঘটনা ঘটে।

ধারনা করা হচ্ছে ওই ব্যাটারির ভিতরের এসিড মান নষ্ট থাকায় তাদের গায়ের কালো দাগ পড়লেও বড় ধরনের ক্ষতের সৃষ্টি হয়নি।

এই ব্যাপারে শুক্রবার ( ১৫ জানুয়ারি)ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

জানা গেছে, রূপসা উত্তর ইউনিয়নের পূর্ব বদরপুর গ্রামের লাল গাজী বাড়ির বৃদ্ধ বোরহান উদ্দিন (৬৫) ও তার সৎমা পারভিন বেগম (৪৫) এর সাথে অটোরিক্সা চালক সন্তান নুরে আলম (৩৫) এর প্রায়শ:ই ঝগড়া লেগে থাকতো।

একটি ঘরে তারা সকলেই বসবাস করায় ছেলের নির্যাতন তারা সহ্য করতো। কিন্তু বৃহস্পতিবার( ১৪ জানুয়ারি) বিকালে ভাত খাওয়ার সময় কথাকাটাকাটির এক পর্যায়ে ছেলে বাবা মাকে মারধর করে এবং এক পর্যায়ে অটোরিক্সার ব্যাটারি থেকে এসিড বের করে বাবা ও মায়ের উপর নিক্ষেপ করে।  বৃদ্ধ বোরহান উদ্দিনকে তার ছেলে এ ঘটনার পূর্বেও একাধিকবার মারধর করেছে বলে স্থানীয়রা জানায়।

বৃদ্ধা বোরহান উদ্দিন জানান, আমি ও আমার স্ত্রী বিকেলে ভাত খাচ্ছিলাম এসময় আমার ছেলে ও বউ রান্না করার চুলায় ধোয়া হচ্ছে নিয়ে বকা-জকা করার এক পর্যায়ে লাঠি দিয়ে আমাদের এলোপাড়ি মারতে থাকে এবং অটো রিক্সার ব্যাটারি থেকে এসিড নিয়ে আমাদের মুখে নিক্ষেপ করে এবং ঘর থেকে বের করে দেয়।

এতে আমার ও আমার স্ত্রী মুখে কালো দাগ এবং শরীরের বিভিন্ন অংশে নিলা ফুলা সহ একটি হাত ভেঙ্গে যায়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফরুক ফারুকী জানান, বৃদ্ধা বোরহান ও তার স্ত্রী শুক্রবার ( ১৫ জানুয়ারি)সকালে আমার কাছে এসে ঘটনা জানায়। পরে আমি তাদের মুখে এসিডের দাগ দেখে থানায় অভিযোগ দেওয়ার জন্য বলেছি।

হাসপাতাল সুত্রে জানা গেছে, আহতদের চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুরে যেতে বলা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ছেলের বিরুদ্ধে তার পিতা শুক্রবার ( ১৫ জানুয়ারি)থানায় লিখিত অভিযোগ করেছেন। আমি প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে তাদেরকে চিকিৎসা নিতে বলেছি।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana